বিদ্যানিকেতনে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ০৭ আগস্ট ২০১৯, বুধবার
বিদ্যানিকেতনে জাতীয় শোক দিবসের অনুষ্ঠান

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতের পর বঙ্গবন্ধুকে হত্যার মনে হয়েছিলো আমরা পরাজিত হয়েছি। কিন্তু তা নয় আমরা আমাদের সফলতা পুণনির্মাণ করতে শিখেছি। বাঙালি জাতি বারবার বিজয় অজর্ন করেছে, আমাদের সেই বিজয় বারবার ছিনতাই হয়েছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে তাতে মনে হচ্ছে আমরা অনেক সময় অতীতে নষ্ট করেছি কিন্তু সুন্দর আগামীর দিনের দিকেই আমরা এগিয়ে যাচ্ছি।

বুধবার (৭ আগস্ট) বিকেলে নগরীর পশ্চিম দেওভোগ ভূঁইয়ারবাগ বিদ্যানিকেতম হাইস্কুলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিদ্যানিকেতন হাইস্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.সেলিম মাহমুদ, নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক এবং সম্মানিত অতিথি হিসেবে আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু উপস্থিত ছিলেন।

বিদ্যানিকেতন ট্রাস্টের সিনিয়র ভাইস চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের (এনইউজে) সভাপতি আবদুস সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে এনইউজের সাধারণ সম্পাদক আফজাল হোসেন পন্টি, স্কুলের ট্রাস্টি বোর্ডের সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আবৃত্তি, সংগীতানুষ্ঠান ও প্রামাণ্য চলচিত্র প্রদর্শনী হয়। অনুষ্ঠানে কবিতা আবৃত্তি করেন ভবানী শংকর রায় এবং ডলি বণিক।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর