rabbhaban

বেফাকের আঞ্চলিক পরীক্ষায় নানাখী কওমি মাদরাসার সাফল্য


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার
বেফাকের আঞ্চলিক পরীক্ষায় নানাখী কওমি মাদরাসার সাফল্য

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বেফাকুল মাদারিসিল আরাবিয়া (বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড) এর আঞ্চলিক পরীক্ষায় জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার শিক্ষার্থীরা ব্যাপক সাফল্য অর্জন করেছে। হিফজুল কুরআন, নাজেরা ও মিযান জামাতে এ মাদরাসার ১২জন কৃতি শিক্ষার্থীকে ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ আঞ্চলিক শাখার উদ্যোগে পুরস্কৃত করা হয়েছে। উপজেলার বারদী মারকায মসজিদ সংলগ্ন ঈদগাহ মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী।

বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ আঞ্চলিক শাখার সভাপতি মুফতি মুহাম্মদ হাতেমের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশের মহাসচিব আল্লামা আব্দুল কুদ্দুস, মহাপরিচালক মাওলানা অধ্যাপক জুবায়ের আহমদ চৌধুরী, নারায়ণগঞ্জ জেলার সভাপতি মাওলানা আব্দুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক মুফতি আবু ইউসুফ, বেফাকুল মাদারিসিল আরাবিয়া সোনারগাঁ আঞ্চলিক শাখার সাধারন সম্পাদক মুফতি আবু বকর সিদ্দিকসহ বোর্ডের দায়িত্বশীল ওলামায়ে কেরামগণ।

এ প্রসঙ্গে জামেয়া ফারুকিয়া কওমিয়া নানাখী মাদরাসার মুহতামিম মুফতি শরীফুজ্জামান বলেন, আমাদের মাদরাসা উপজেলার একটি ঐতিহ্যবাহী মাদরাসা। এ মাদরাসা বেফাক বোর্ডে ধারাবাহিকভাবে ভালো ফলাফল করে আসছে। ভবিষ্যতে আরো ভালো ফলাফলের জন্য আমরা চেষ্টা করে যাচ্ছি। তিনি আরো বলেন, আমাদের মাদরাসায় লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের সৎ ও আদর্শবান নাগরিক হিসেবে গড়ে তোলা হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর