স্কুলে আসলেই আমার মন ভালো হয়ে উঠে : নাহিদা বারিক


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ৩০ নভেম্বর ২০১৯, শনিবার
স্কুলে আসলেই আমার মন ভালো হয়ে উঠে : নাহিদা বারিক

নিরাপদ সড়ক আইন বিষয়ক সচেতনতা সৃষ্টিতে কাব স্কাউটদের সাথে নারায়ণগঞ্জ সদর উপজেলা স্কাউটসের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ৩০ নভেম্বর শনিবার সকালে আমলাপাড়া এলাকার আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা শিক্ষা অফিসার ও নারায়ণগঞ্জ সদর উপজেলা স্কাউটসের মোহাম্মদ মনিরুল হকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী মোহম্মদ আলী মন্টু ও আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাপতি আরিফ আলম দিপু।

এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী কাশেম জামাল ও আদর্শ শিশু সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন।

প্রধান অতিথির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, তোমাদের উপর দেশের ভবিষ্যৎ নির্ভর করছে। তোমাদের সচেতন হতে হবে। নিরাপদ সড়ক আন্দোলনের সময় তোমরা সবাইকে আইন শিখিয়েছ। তোমাদের মতো বাচ্চারাই ট্রেনের যাত্রীদের বাঁচিয়েছিলে। তোমাদের দ্বারাই সম্ভব। তোমরা সবাই নিয়ম কানুন মেনে চলবে। তোমাদের স্কুলে আসলেই আমার মন ভাল হয়ে যায়। তোমরা সবাই ভাল।

তিনি আরও বলেন, আমাদের সকলেরই কর্তব্য রয়েছে কিছু করার। আমরা আমাদের জায়গা থেকে অনেক কিছুই করতে পারি। আমরা সবাই সকলের জন্য বাঁচবো।

আরিফ আলম দিপু বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৫ হাজার রিকশা অনুমোদন দিয়েছিল। কিন্তু এখন শহরে রিকশা চলে ৫০ হাজার। সদর উপজেলা নির্বাহী অফিসার অকো রিকশা বন্ধ করে দিয়েছিলেন। এটা খুবই ভাল উদ্যোগ ছিল। ট্রাফিক ব্যবস্থা ভেঙ্গে গেছে। এজন্য প্রশাসনকে কঠোর হতে হবে। প্রশাসন কঠোর হলে দুর্ঘটনা কমে যাবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর