বন্দরে সোহাগ হোসেন জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:২৪ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার
বন্দরে সোহাগ হোসেন জেলার শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন জেলায় শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন। নারায়ণগঞ্জ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের ২০১৯ পর্যালোচনা অনুযায়ী স্ব-পদে অগ্রনী ভূমিকা পালনের প্রেক্ষিতে তিনি এ সম্মানে ভূষিত হন।

সূত্র মতে, ব্যক্তিগত জীবনে বন্দর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সোহাগ হোসেন ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল থানার দেওড়া গ্রামের মোঃ সাব্বির হোসেনের ছেলে। তিনি সরকারী চাকরীর পূর্বে নিজ গ্রামে বিভিন্ন ইসলামিক প্রতিষ্ঠানসহ সামাজিক কর্মকান্ডেও অগ্রনী ভূমিকা পালনের স্বাক্ষর রাখেন।

গত ২০১৮ সালের ৮নভেম্বর তিনি বন্দর উপজেলায় শিক্ষা অফিসার হিসেবে নিয়োগের পর থেকেই বন্দরের প্রাথমিক শিক্ষা ব্যবস্থার আমুল পরিবর্তণ করেন। অতি অল্প সময়ে বন্দরের সবগুলো প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে শিক্ষকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

তিনি যোগদানের পরপরই বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্নামেন্টে বন্দর উপজেলা বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণ করে অভাবনীয় খ্যাতি অর্জন করেন। বন্দরের শিক্ষকদের কাছেও খুব জনপ্রিয় এই ডাইনামিক শিক্ষা অফিসার। বন্দর উপজেলার সকল অফিসারদের সাথেও তার সুসম্পর্ক রয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর