বন্দর ইসলামিয়া ফাযিল মাদরাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২০, মঙ্গলবার
বন্দর ইসলামিয়া ফাযিল মাদরাসায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

আনন্দঘন পরিবেশে বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসায় বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী ও শিক্ষক ও কর্মচারীর বিদায় সংবধর্না অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারী বেলা ১১টায় উক্ত মাদ্রাসার হল রুমে এ পুরস্কার ও প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারীকে বিদায় সংবধর্না প্রদান করা হয়।

পুরস্কার বিতরণ ও সংবধর্না অনুষ্ঠানে বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমাদের এমপি শিক্ষাবান্ধব এমপি। এমন এমপি আমি কোথাও দেখি নাই। বন্দরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের তার ছোঁয়া রয়েছে।

বন্দর ইসলামিয়া ফাযিল (ডিগ্রী) মাদ্রাসা গভর্নিংবডির সভাপতি ও সমাজ সেবক নাজমুল হাসান আরিফের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পলিষদের সদস্য আলহাজ¦ আবু জাহের, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার ও বন্দর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আকম নূরুল আমিন প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদ্রাসা বোর্ড চেয়ারম্যান মনোনীত সদস্য মোঃ আবুল খায়ের, অভিভাবক প্রতিনিধি মোঃ শামছুদ্দোহা, মোঃ মফিজুল আলম, শিক্ষক প্রতিনিধি মাওলানা আনোয়ার হোসেন, মেহেদী হাসান ও মাদ্রাসা অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নূরুল হক।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর