ইভটিজিং করা যাবে না : সিদ্ধিরগঞ্জ ওসি


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:২৬ পিএম, ১১ মার্চ ২০২০, বুধবার
ইভটিজিং করা যাবে না : সিদ্ধিরগঞ্জ ওসি

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক বলেছেন, উন্নয়নে অগ্রযাত্রায় অগ্রগামীর বাংলাদেশকে ধ্বংস ও মেধা শূন্য করতে ইয়াবার মতো মরণ নেশা মাদকদ্রব্য এদেশে পাচার করা হচ্ছে। আমাদের এই বাংলাদেশ অপার সম্ভাবনার দেশ। এই সম্ভাবনাময় দেশের বিরুদ্ধে হওয়া ষড়যন্ত্র নস্যাৎ করতে হলে নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে।

বুধবার (১১ মার্চ) সিদ্ধিরগঞ্জের গোদনাইল উচ্চ বিদ্যালয়ে মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গীবাদ বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় তিনি আরো বলেন, আমাদের কোন ছেলে যেন কোন মেয়েকে ইভটিজিং না করে। তোমরা সবাই একে অপরের সহপাঠী। তাই এক সহপাঠী হয়ে অন্য সহপাঠীকে ইভটিজিং করা যাবেনা। পাশাপাশি তোমাদের সামনে যদি রাস্তায় কোন বখাটে তোমাদের সহপাঠিকে ইভটিজিং করে সেখানে তোমরা সম্মিলিত প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করবে এবং সঙ্গে সঙ্গে আমাদের জানাবে। আমরা তাদের বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো। শুধু ইভটিজিং নয় তোমাদের সহপাঠীদের মধ্যে যদি কেউ মাদকাসক্ত হয়ে পরে আর তোমরা তা বুঝতে পারো তাহলেও সঙ্গে সঙ্গে তোমাদের শিক্ষকদের ও অভিভাবকদের জানাবে।

তিনি মাদক, সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গিবাদের মতো ঘৃণ্য কাজ থেকে দূরে থাকার আহবান জানান। বক্তব্যের এক পর্যায়ে ওসি কামরুল ফারুক বর্তমান সময়ের সবচেয়ে আলোচিত ঘটনা করোনা ভাইরাসের বিষয়ে শিক্ষার্থীদের ভয় না পেয়ে সতর্ক ও সচেতন থাকার আহবান জানান। সর্বোপরি শিক্ষার্থীদের ভালো মতো পড়াশোনা করে মানুষের মতো মানুষ হওয়ার আহবান জানান থানা পুলিশের এই সর্বোচ্চ কর্মকতা।

এসময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, গোদনাইল সরকারি উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক লাল মাহমুদ মিয়া, সাংবাদিক এমরান আলী সজীবসহ আরো অনেকে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর