নারায়ণগঞ্জ কলেজে অনলাইনে শিক্ষা কার্যক্রম শুরু


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৩:০০ পিএম, ২২ মার্চ ২০২০, রবিবার
নারায়ণগঞ্জ কলেজে অনলাইনে শিক্ষা কার্যক্রম শুরু

নারায়ণগঞ্জ- ৫ আসনের সংসদ সদস্য ও নারায়ণগঞ্জ কলেজ গভর্নিং বডির সভাপতি এ কে এম সেলিম ওসমানের নির্দেশনা অনুযায়ী কলেজের শিক্ষকরা অনলাইনে শিক্ষা কার্যক্রম শুরু করেছে। শিক্ষা প্রতিষ্ঠান ৩১ মার্চ পর্যন্ত বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের বাসায় থাকার জন্য সরকারি নির্দেশনা দেয়া হয়েছে।

১৭ মার্চ বিকেলে নারায়ণগঞ্জ কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ অনুষ্ঠানে এ কে এম সেলিম ওসমান এমপি শিক্ষকদের অনলাইনে শিক্ষা কার্যক্রম চালু রাখার নির্দেশনা দেন। এ প্রেক্ষিতে নারায়ণগঞ্জ কলেজের ফেসবুক আইডি ও ইউটিউব চ্যানেলে এই কার্যক্রম শুরু হয়েছে । ২০২০ সালের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ও একাদশ শ্রেণির বার্ষিক পরীক্ষায় শিক্ষার্থীরা কীভাবে ঘরে বসে প্রস্তুতি নিবে এ বিষয়ে সংশ্লিষ্ট শিক্ষকের পরামর্শ সম্বলিত ভিডিও ধারাবাহিকভাবে আপলোড করা হচ্ছে। এ ছাড়াও নারায়ণগঞ্জ কলেজের ফেসবুক আইডিতে বিষয়ভিত্তিক শিক্ষকের মাধ্যমে ফেসবুক লাইভ চালু হচ্ছে ।

পরবর্তীতে ডিগ্রী অনার্স শিক্ষার্থীদের জন্যও অনলাইনে এ রকম শিক্ষা কার্যক্রম শুরু হবে। তাই নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীদের ফেসবুক আইডি NC NARAYANGANJ এবং ইউটিউবে channel Narayanganj college অনুসরণ করতে বলা হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর