দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা শিক্ষকদের স্মারকলিপি ও মানববন্ধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:০৯ পিএম, ১২ জুলাই ২০২০, রবিবার
দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা শিক্ষকদের স্মারকলিপি ও মানববন্ধন

ইসলামী ফাউন্ডেশনের পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রস্তাবিত ও প্রতিষ্ঠিত দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা প্রকল্প পুনঃঅনুমোদনের দাবী সহ ৬দফা দাবীতে মানববন্ধন ও জেলা প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করা হয়েছে।

১২ জুলাই রোববার দুপুরে নারায়ণগঞ্জ জেলা দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা শিক্ষক কল্যাণ সমিতির উদ্যোগে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে জেলা প্রশাসকের কার্যালয় বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এসময় তাদের পক্ষ থেকে ৬টি দাবী পেশ করা হয়। সেগুলো হলো- দ্রুত প্রকল্পটি পাশ করে কুরবানী ঈদের আগে শিক্ষকদের বকেয়া বেতন ভাতা প্রদান করতে হবে, প্রকল্পের অনুমোদনের সময় শিক্ষকদের স্থায়ী জনবল হিসেবে উল্লেখ করে স্কেল ভিত্তিক বেতন-ভাতা প্রদান, প্রাইমারী স্কুলের ন্যায় দারুল আরকাম মাদরাসা শিক্ষকদের পিটিআই ট্রেনিংয়ের ব্যবস্থা করতে হবে, দ্রুত পর্যাপ্ত পরিমাণ শিক্ষক নিয়োগ প্রদান, প্রাইমারী স্কুলের ন্যায় দারুল আরকাম মাদরাসা সমহে আসাবাবপত্র সহ ভবন নির্মাণে বরাদ্দ প্রদান করতে হবে ও প্রাইমারী স্কুলের ন্যায় পর্যায়ক্রমে দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসাকে রাজস্বভুক্ত করার নির্দেশনা প্রদান করতে হবে।

নারায়ণগঞ্জ জেলা দারুল আরকাম ইবতেদায়ী মাদরাসা শিক্ষক কল্যাণ সমিতির সভাপতি মোঃ কামরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর