অদম্য পাঠশালায় কর্ণেল তাহেরের উপর চিত্রাঙ্কন


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ২২ জুলাই ২০২০, বুধবার
অদম্য পাঠশালায় কর্ণেল তাহেরের উপর চিত্রাঙ্কন

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে করোনায় থামবে না পড়া স্লোগানে করোনা দুর্যোগেও পড়াশোনা অব্যাহত রাখতে স্বেচ্ছাশ্রমে বিনা বেতনের স্কুল অদম্য পাঠশালার র্কাযক্রম চালিয়ে যাচ্ছে।

২২ জুলাই মুক্তিযোদ্ধা কর্নেল আবু তাহের (বীর উত্তম) এর ৪৪ তম ফাঁসি দিবস উপলক্ষে বুধবার ২২ জুলাই আমাদের অদম্য পাঠশালার উদ্যোগে মুক্তিযোদ্ধা কর্নেল তাহের স্মরণে নারায়ণগঞ্জ সদরের নিতাইগঞ্জ ঋষিপাড়া অঞ্চলে আলোচনা সভা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ছাত্র ছাত্রীদের মাঝে খাতা ও কলম বিতরণ করা হয়।

উপস্থিত ছিলেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সুলতানা আক্তার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম শিমুল ,অর্থ সম্পাদক মুন্নি সরদারসহ অদম্য পাঠশালার শিক্ষকবৃন্দ।

নেতৃবৃন্দ আরো বলেন, করোনা সংক্রমনে বাংলাদেশ বিপর্যস্ত। সাধারণ নি¤œ আয়ের মানুষ ভয়াবহ অর্থনৈতিক সংকটে পড়েছে। করোনা অবস্থায় শিক্ষা প্রতিষ্ঠান দীর্ঘ সময় ধরে বন্ধ রয়েছে, ফলে ছাত্রছাত্রীদের পড়াশুনায় বড় ধরণের ক্ষতি হচ্ছে। বিশেষ করে সবচেয়ে বেশি ক্ষতি হচ্ছে নি¤œ আয়ের মানুষের সন্তানদের। শ্রমজীবি মানুষদের সন্তানদের অনেকাংশের শিক্ষা থেকে ঝড়েপড়ার আশংকা তৈরি হয়েছে। এমতাবস্থায় ঝড়েপড়া রোধে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিনাবেতনের পাঠশালার কার্যক্রম পরিচালিত হচ্ছে। তারাই ধারাবাহিকতায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের পক্ষ থেকে এই ছাত্র ছাত্রীদের মাঝে খাতা ও কলম দেওয়া হয়।

সারাদেশে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের এই অদম্য পাঠশালার কার্যক্রম এই ঝড়ে পড়া কিছু পরিমান হলেও রোধ করতে পারবে বলে আমাদের বিশ^াস।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর