rabbhaban

শহরের পার্কে এখনো দর্শনার্থীদের উপচেপড়া ভীড়


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১৭ আগস্ট ২০১৯, শনিবার
শহরের পার্কে এখনো দর্শনার্থীদের উপচেপড়া ভীড়

নারায়ণগঞ্জে ঈদের আমেজ শহরে তেমনটি দেখা না গেলেও ঈদের ৭ম দিনে শহরের পঞ্চবটীতে অবস্থিত এ্যাডভেঞ্চার ল্যান্ড পার্কে যেন তিল ধারণের ঠাঁই ছিলনা। মানুষের উপস্থিতিতে একেবারেই ভরপুর ছিল পার্কটি। সকাল থেকেই দর্শনার্থীদের ভীড় ছিল চোখে পড়ার মতো। শুধু পার্ক নয় পার্কটির ভেতরে ওয়াটার ল্যান্ডেও ছিল ভীড়।

১৭ আগস্ট শনিবার সরেজমিনে পার্কটিতে ঘুরে এমন দৃশ্য দেখা যায়। পার্ক কর্তৃপক্ষ সকাল থেকেই প্রস্তুত ছিল মানুষের এমন উপস্থিতির জন্য। সকাল থেকেই ওয়াটার ল্যান্ডে ডিজে গান ও তার উত্তাল শব্দতরঙ্গের সাথে ওয়াটার ল্যান্ডে লাফানো ঝাঁপানো ছিল চোখে দেখার মত। এখানে আসা মানুষের আনন্দের বাড়তি মাত্রা যোগের একটি অন্যতম উপশম। মুহুর্তেই আনন্দের এক নতুন পানির ঢেউ ও তার তালে তালে নাচ সৃষ্টি করেছিল এক উৎসবের আমেজ দেখা যাচ্ছে।

পার্কের পরিচালক মো. জসিম উদ্দিন জানান, বৃষ্টির মধ্যেও আমাদের এখানে অনেক লোক এসেছে। এবার বৃষ্টির জন্য তেমন দর্শনার্থী আসতে পারেনি। তবে আজ প্রায় ২ হাজারের মত দর্শনার্থী এসেছে। আশা করছি পার্কের কিছু উন্নয়ন কাজের পর আমরা আরো ভালো দর্শনার্থী পাবো।

এখানে ঘুরতে আসা মেহেদী হাসান সজীব জানান, ঈদ শেষ হলেও এখানে এসে বুঝতে পেরেছি ঈদ এখনো শেষ হয়নি। পরিবার নিয়ে এখানে ঘুরতে এসেছি অনেক ভালো করেছে পার্ক কর্তৃপক্ষ। এখানে ওয়াটার ল্যান্ডের পানিগুলো পরিষ্কার রাখতে পারলে আরো ভালো হবে। এখানে ছেলে মেয়ে ও শিশুদের জন্য যে ব্যবস্থা আছে তা আরেকটু কঠোর করলে আরো মানুষজন পরিবার নিয়ে আসবে বলে আমি মনে করি। এছাড়া পার্কের ভেতরে রাইডের মূল্য অনেক বেশি তা আরো কমানোর জন্য কর্তৃপক্ষের নিকট অনুরোধ থাকবে।

ঘুরতে আসা ব্যাংকার সাইফুল্লাহ রাহাত জানান, আমি পরিবার নিয়ে ঈদের ছুটিতে ঘুরতে আসলাম। এখানের পরিবেশ অনেক ভালো। তবে এখানে মূল্য মনে হয়েছে একটু বেশি সেটি আরেকটু কমানো হলে সকলের জন্য সহনশীন হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর