rabbhaban

নারায়ণগঞ্জ আদালতপাড়ায় হঠাৎ বঙ্গবন্ধুর মত দেখতে আরোক মন্সুী


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জ আদালতপাড়ায় হঠাৎ বঙ্গবন্ধুর মত দেখতে আরোক মন্সুী

অন্যদিনের মতই স্বাভাবিক ছিল নারায়ণগঞ্জ আদালতপাড়ার কার্যক্রম। সকলেই যার যার কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। এরই মাঝে খবর পাওয়া যায় নারায়ণগঞ্জ আদালতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মত অনেকটা দেখতে একজন ব্যক্তি এসেছেন। আর এ খবরে অনেকেই নিজের কাজকর্ম রেখে হুমড়ি খেয়ে পড়েন। সত্যিকারের ঘটনা কি সেটা জানার জন্য ছুটে যান তারা। কেউ কেউ আবার তার সাথে সেলফি তোলা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। আবার কেউ অবাক হয়ে তাকিয়ে থাকেন তার দিকে।

দেখতে অনেকটা অবিকল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মতো হলেও তিনি হচ্ছেন আরোক মুন্সি। পোশাক ও বেশভূষা অনেকটা বঙ্গবন্ধুর সঙ্গে মিলে যায় তার।

৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় ব্যক্তিগত কাজে এসেছিলেন আরোক মুন্সী।

জানা যায়, গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার কামারোল গ্রামে তার বাড়ি। ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে তিনি চাকরি করেন। আরুক মুন্সি এখন গ্রামের বাড়িতে খুব একটা আসেন না। বর্তমানে তার পরিবার-পরিজন নড়াইল জেলার ইতনা গ্রামে বসবাস করছেন। কখনো তিনি গ্রামের বাড়িতে আসলে তাকে দেখতে উৎসুক মানুষের ভিড় পড়ে যায়। অবাক বিস্ময়ে মানুষ তাকিয়ে থাকেন আরুক মুন্সির মুখের দিকে।

আবার সেলফি তুলার আগ্রহের কথা জানান অনেকেই। সেই সাথে চারদিকে ঘিরে ধরেন সেলফি তুলার জন্য। রাস্তাঘাট, কর্মক্ষেত্র ও হাট-বাজারে তাকে অনেক প্রশ্নের উত্তর দিতে হয়। তবে সুযোগ পেলেই ছুটে যান টুঙ্গিপাড়ায়, যেখানে কেটেছে বঙ্গবন্ধুর শৈশব, কৈশোরসহ জীবনের লম্বা সময়।

আরো মুন্সি বলেন, প্রথম প্রথম একটু বিব্রত হলেও এখন আর বিব্রত হই না। বরং আমার অনেক ভালো লাগে। আমি সৃষ্টিকর্তার কাছে কৃতজ্ঞ এমন একজন মহান মানুষের চেহারার সঙ্গে মিল রেখে আমার অবয়ব সৃষ্টি করেছেন। সত্যিই আমি ধন্য, কারণ আমি বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক। দেশের মানুষ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে মণে প্রাণে ভালবাসেন বিধায় আমার সাথে সেলফি তুলতে আসেন। নিজের কাছেও খুব ভাল লাগে।

তিনি আরও বলেন, এর আগেও বহুবার নারায়ণগঞ্জে এসেছি, তবে এই প্রথম নারায়ণগঞ্জ আদালতে এসেছি। এখানে এসেছিলাম ব্যক্তিগত কাজে। এখানেও এসে দেখলাম জাতির জনকের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি ভালবাসা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর