হাতিরঝিল খ্যাত শেখ রাসেল নগরে লোক সমাগমে নিষেধাজ্ঞা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:২২ পিএম, ২০ মার্চ ২০২০, শুক্রবার
হাতিরঝিল খ্যাত শেখ রাসেল নগরে লোক সমাগমে নিষেধাজ্ঞা

করোনাভাইরাস বিস্তার রোধে নারায়ণগঞ্জ শহরের দেওভোগ ও জিমখানা এলাকায় হাতিরঝিল খ্যাত শেখ রাসেল নগর পার্কে লোকজন সমাগমে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

সপ্তাহের ছুটির দিন হলেও ২০ মার্চ শুক্রবার সকাল থেকে পার্কে প্রবেশের সবগুলো স্থানে অনির্দিষ্টকালের জন্য বন্ধের নোটিশ টানিয়ে দেয় কর্তৃপক্ষ। সকাল থেকেই পুলিশের টহল দেখা গেছে। বিকেলেও পুরো পার্ক ছিল লোকশূন্য।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, শহরের দেওভোগ এলাকার নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ‘শেখ রাসেল নগর পার্ক’ এর প্রধান ফটকের সামনে লেখা রয়েছে ‘বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধির ফলে সকলস্থানে সাবধানতা অবলম্বন জরুরি হয়ে পড়েছে। অধিক লোকজন একত্রিত হওয়া থেকে বিরত থাকুন। সবাইকে সচেতন থাকতে উৎসাহিত করুন। সচেতনতা ও সাবধানতায় বাঁচাতে পারে হাজারো মানুষের জীবন। গণসংযোগ এড়াতে পার্কে প্রবেশ নিষেধ।’

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সিও আবুল আমিন জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী শেখ রাসেল নগর পার্ক প্রাঙ্গন বন্ধ ঘোষণা করা হয়েছে। এস জায়গায় প্রচুর মানুষের সমাগম হয় তাই করোনাভাইরাস বিস্তার রোধে এ উদ্যোগ নেওয়া হয়েছে। সরকারি পরবর্তী নির্দেশনা না আসা পর্যন্ত এসব পার্ক ও স্থানগুলো বন্ধ থাকবে।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার জায়েদুল আলম বলেন, শহরের বিভিন্ন উন্মুক্ত স্থানে যাতে জনসমাগম না হতে পারে এজন্য পুুলিশের টহল থাকবে। কেউ আইন অমান্য করলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর