এবার ঈদে খুলবে না নারায়ণগঞ্জের বিনোদনকেন্দ্রগুলো


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৬ মে ২০২০, শনিবার
এবার ঈদে খুলবে না নারায়ণগঞ্জের বিনোদনকেন্দ্রগুলো

নারায়ণগঞ্জে আসন্ন ঈদে করোনা ভাইরাসে সংক্রামণ ঠেকাতে এবার সকল বিনোদন কেন্দ্র বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। এ ছাড়া বিভিন্ন পার্ক, পিকনিক স্পট ও বিনোদন কেন্দ্রে মালিকরাও সরকারি জনসমাগম হয় এমন কোন কিছু না খোলার সিদ্ধান্তকে মেনে নিয়ে প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।

শনিবার (১৬ মে) জেলা প্রশাসন ও বিভিন্ন বিনোদন কেন্দ্রের কর্তৃপক্ষের সাথে কথা বলে এমন তথ্য জানা গেছে। এতে বিনোদন কেন্দ্রগুলোর সাময়িক অর্থনৈতিক ক্ষতি হলেও করোনা ভাইরাসের ব্যাপক সংক্রামণ রোধ সম্ভব হবে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সেলিম রেজা জানান, জনসমাগম হয় এমন সকল কিছু এবার পরিহার করতে কঠোর নির্দেশনা রয়েছে। বিনোদনকেন্দ্র ও পার্কগুলো বর্তমান এ করোনাকালীন সময়ে পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে। পার্কগুলোতে শিশুদের বিচরণ বেশি থাকায় এখানে ঝুঁকি রয়েছে।

সোনারগাঁ যাদুঘরের উপ পরিচালক রবিউল ইসলাম জানান, আগে থেকেই আমাদের বন্ধ রয়েছে। আর করোনার এই সময়ে লোক ও কারুশিল্প ফাউন্ডেশনসহ এখানে যাদুঘর কিংবা কোন পিকনিক স্পট খুলছেনা। মন্ত্রণালয় থেকে আমাদের এরকম নির্দেশনা দেয়া রয়েছে।

ঈদে নারায়ণগঞ্জের চৌরঙ্গী পার্ক, নম পার্ক, পঞ্চবটি পার্ক, সোনারগাঁ যাদুঘর, পানাম নগরীসহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ও পিকনিক স্পট, রূপগঞ্জের জিন্দাপার্ক, মুড়াপাড়া জমিদার বাড়িসহ বিভিন্ন বিনোদন কেন্দ্র ইতোমধ্যেই বন্ধ থাকবে বলে কর্তৃপক্ষ সূত্রে জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর