rabbhaban

সোনারগাঁয়ে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর ঘটনায় মানববন্ধন


সোনারগাঁ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:০০ পিএম, ২৮ অক্টোবর ২০১৮, রবিবার
সোনারগাঁয়ে ভুল চিকিৎসায় শিশুর মৃত্যুর ঘটনায় মানববন্ধন

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ভুল চিকিৎসায় ছোয়া মনি নামে ১৫ মাসের শিশুর মৃত্যুর ঘটনায় নতুন সেবা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ এবং ডা. সাজ্জাদ হোসেন সুমনের বিচারের দাবিতে শতশত নারী মানববন্ধন করেছে।

২৮ অক্টোবর রবিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে এই মানববন্ধন করা হয়। পরে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দেন।

মানববন্ধনে অংশ নেয়া শিশু ছোয়া মনির মা সাবেক ইউপি সদস্য রুনা আক্তার, বাংলাদেশ মানবাধিকার কমিশনের সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান জাহানারা আক্তার, প্রমিজ চাইল্ড একাডেমির অধ্যক্ষ মাহমুদা ইসলাম ফেন্সী, পৌরসভার কাউন্সিলর জাহেদা আক্তার মনি ও পলি আক্তার সহ অন্যান্য নারীরা জানান, গত ২২ অক্টোবর সোমবার উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত নতুন সেবা জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষের অবহেলা ও ডা. সাজ্জাদ হোসেন সুমনের ভুল চিকিৎসায় ১৫ মাসের শিশু ছোয়া মনির মৃত্যু হয়েছে। তাই ওই হাসপাতাল কর্তৃপক্ষ ও ডা. সাজ্জাদ হোসেন সুমনের বিচারের দাবিতে উপজেলার শতশত নারী মানববন্ধন কর্মসূচী পালন করেছি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপি দিয়েছি। তিনি এর সুষ্ঠ তদন্তের আশ্বাস দিয়েছেন।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীনুর ইসলাম জানান, ভুল চিকিৎসায় শিশু ছোয়া মনির মৃত্যুর অভিযোগে আমার কাছে একটি স্মারকলিপি দেয়া হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর