rabbhaban

খানপুর ৩শ শয্যায় সেবা বুথ চালু


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ১৭ জুন ২০১৯, সোমবার
খানপুর ৩শ শয্যায় সেবা বুথ চালু

নারায়ণগঞ্জ ৩শ শয্যা বিশিষ্ট হাসপাতালে সরকারী তোলারাম কলেজের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের এমএসএস (মাষ্টাস শেষ পর্ব) শিক্ষার্থীদের উদ্যোগে সেবা বুথ চালু করা হয়েছে। ১৭ জুন সোমবার থেকে এই সেবা বুথ চালু করা হয়।

এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন হাসপাতালের সুপার সহ আগত রোগীরা। হাসপাতাল কর্তৃপক্ষ সেবা বুথ পরিচালনার জন্য হাসপাতালের বহির্বিভাগের নীচ তলায় একটি কক্ষ নির্ধারণ করে দিয়েছেন।

সরেজমিনে দেখা যায়, সেবা বুথে ২ জন শিক্ষার্থী দায়িত্ব পালন করছেন। যে সকল রোগীরা হাসপাতালের কাউন্টার, বিভিন্ন ওয়ার্ড, প্যাথলজি বিভাগ সহ অন্যান্য বিভাগ চিনতে কষ্ট হচ্ছে তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন। হাসপাতালের যে কোন বিষয়ে কেউ তথ্য জানতে চাইলে তাৎক্ষণিকভাবে তথ্য দিচ্ছেন দায়িত্বরত মো. সামছুজ্জামান সহ অপর সহযোগী।

মো. সামছুজ্জামান বলেন, আমাদের ব্যাচের মোট ২৬ জন শিক্ষার্থী বিভিন্ন সরকারী হাসপাতাল সহ বেসরকারী প্রতিষ্ঠানে এই সেবা বুথ পরিচালনা করে যাচ্ছে। হাসপাতালে সকাল ৮ টা থেকে যে পযন্ত টিকেট কাউন্টার চলে ততক্ষণ পযন্ত তারা তথ্য কেন্দ্রটি খোলা রাখেন। প্রতিদিন ২ জন শিক্ষার্থী সেবা বুথে দায়িত্ব পালন করেন। ২৬ জন ছাত্র ছাত্রী পৃথক পৃথক সময়ে এ দায়িত্ব পালন করে থাকে। এ ধরণের কাযক্রম চালু করা সহ বাস্তবায়ন করার জন্য জনস্বার্থে সবাইকে এগিয়ে আসা প্রয়োজন বলে মনে করছেন আগত রোগীরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
স্বাস্থ্য এর সর্বশেষ খবর
আজকের সবখবর