৩০০ শয্যা হাসপাতালে ৯ দালালের জেল, মুচলেকায় ছাড়া পেল ১০


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ১৮ জুলাই ২০১৯, বৃহস্পতিবার
৩০০ শয্যা হাসপাতালে ৯ দালালের জেল, মুচলেকায় ছাড়া পেল ১০

নারায়ণগঞ্জ শহরের খানপুর এলাকার ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে অভিযান চালিয়ে নারী সহ ১৯ জনকে আটক করেছে র‌্যাব-১১।

১৮ জুলাই বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সাদা পোশাকে র‌্যাব হাসপাতালের বর্হিবিভাগ ও জরুরী বিভাগে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতদের মধ্যে যাচাই বাছাই করে ৯ জনকে মুচলেকা দিয়ে এবং একজন অসুস্থ থাকায় ছেড়ে দেয়া হয়। আর বাকী ৯ জনকে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ৭ দিনের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

কারাদণ্ডপ্রাপ্তরা হলেন দুলাল হোসেন, মঞ্জুরুল ইসলাম, ফরিদ, আব্দুল খালেক, রিপন, ইব্রাহীম, বাদল মিয়া, মাকসুদা ও আব্বাস উদ্দিন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসুমী মান্নান ও শেখ মেজবাহ উল সাবেরিন। তাঁদের সহযোগীতায় ছিলেন র‌্যাব-১১ এর সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান ও হাসপাতালের আবাসিক চিকিৎসক সামসুদ্দৌহা সহ ব্যাবের কর্মকর্তারা।

র‌্যাব-১১ এর সিনিয়র সহকারি পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, ‘বিভিন্ন বেসরকারী ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের দালাল চক্র হাসপাতালে রোগীদের হয়রানি করছিল। এ অভিযোগে সাদা পোশাকে বিভিন্ন জনের উপর নজর রাখছিল র‌্যাব। ওই সময়ে ১৯জনকে আটক করা হলেও যাচাই বাছাই শেষে ৯জনকে সাজা প্রদান করা হয়। বাকিদের ভবিষ্যতে এমন কাজ করবেন না মর্মে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।’

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর