নারায়ণগঞ্জে কমছেই না ডেঙ্গু আক্রান্তদের সংখ্যা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৫০ পিএম, ৩১ জুলাই ২০১৯, বুধবার
নারায়ণগঞ্জে কমছেই না ডেঙ্গু আক্রান্তদের সংখ্যা

নারায়ণগঞ্জে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছেই। সেই সঙ্গে কোনভাবেই কমছে না মানুষের জন্য বিরাজমান আতঙ্ক।

শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা পর্যন্ত হাসপাতালে ডেঙ্গু রোগীর সংখ্যা ১৯ জন। যার মধ্যে ১৪জন পুরুষ ও নারী ৫জন। আর চিকিৎসা নিয়ে চলে গেছে ২জন। ১ জুলাই থেকে এ হাসপাতালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগী ভর্তি হওয়া শুরু হয়। অথচ আজ পর্যন্ত এ জ্বর পরীক্ষার জন্য প্রয়োজনীয় এনএস১ সরবরাহ নেই। সেই সঙ্গে রক্তের নানা ধরনের পরীক্ষার জন্য রোগীদের বাইরে বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে পাঠানো হচ্ছে।

নারায়ণগঞ্জ সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইমতিয়াজ বলেন, আড়াইহাজার উপজেলায় একজন রোগী বুধবার ভর্তি হয়েছে। আর জেনারেল হাসপাতালে ২জন ভর্তি আছে। পরীক্ষার মেডিসিন, ওষুধ ও স্যালাইন সহ সকল কিছুই পর্যাপ্ত আছে।

ইতোমধ্যে এ জেলায় তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। সবশেষ প্রাণ গেছে শান্ত মিয়া (২৫) নামের যুবকের। গত ২৮ জুলাই নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার বক্তাবলীর ছমিরনগর এলাকার জসিম উদ্দিনের ছেলে শান্ত ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে মারা যান।

শহরের ইসদাইর এলাকার বাসিন্দা কায়কোবাদ সিদ্দিকী জানান, ৬ জুলাই তার ছেলে শাওন কবীর সালেহীন (৩৮) ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। পরে ১১ জুলাই রাতে তিনি মারা যান।

ফতুল্লার দেলপাড়া এলাকার বেলাল হোসেন মিন্টু (৪৫) নামের স্কুলের প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। ২৫ জুলাই বেলা ১১টায় রাজধানীর মহাখালী এলাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয় বলে জানিয়েছেন ওই প্রধান শিক্ষকের স্বজনরা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর