খানপুরে হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরামের প্রথম সভা অনুষ্ঠিত


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৫০ পিএম, ০৩ আগস্ট ২০১৯, শনিবার
খানপুরে হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরামের প্রথম সভা অনুষ্ঠিত

শহরের খানপুর এলাকায় হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরামের আহবায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। ৩ আগস্ট শনিবার বিকাল ৪ টায় খানপুরে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ও হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. মো. দেলোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিতি চিকিৎসকদের সিদ্ধান্তে ৭ সদস্য বিশিষ্ট হোমিওপ্যাথিক চিকিৎসক ঐক্য ফোরাম নারায়ণগঞ্জ জেলা আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সাংবাদিক ও হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. মো. দেলোয়ার হোসেনকে আহবায়ক ও ডা. রোকেয়া বেগমকে সদস্য সচিব করা হয়।

এছাড়া নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মেডিকেল অফিসার ( হোমিঃ) ডা. জাকিয়া খানম, ডা. মো. হারুনুর রশীদ, ডা. মো. কামরুল হাসান সরকার, ডা. সাইফুদ্দীন ও ডা. জোসনাকে সদস্য নির্বাচিত করা হয়। উক্ত সভায় আগামী ৬০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন। সংগঠনকে শক্তিশালী করার জন্য নতুন সদস্য সংগ্রহ। প্রতিমাসের শেষ শনিবার মাসিক সভা করার সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া যার যার অবস্থান থেকে ডেঙ্গু জ্বর থেকে জীবন বাঁচানোর জন্য সচেতনতামূলক দিক নির্দেশনা সহ ডেঙ্গু জ্বরে আক্রান্ত রোগীকে লক্ষণ অনুযায়ী চিকিৎসা দেয়া সহ বিবিধ আলোচনা করেন উপস্থিতি চিকিৎসকবৃন্দ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর