rabbhaban

সিদ্ধিরগঞ্জে র‌্যালী হেল্থ ক্যাম্প


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ০৮ সেপ্টেম্বর ২০১৯, রবিবার
সিদ্ধিরগঞ্জে র‌্যালী হেল্থ ক্যাম্প

‘দীর্ঘমেয়াদী ব্যাথায় ফিজিক্যাল থেরাপী কার্যকরী চিকিৎসা’ শ্লোগানে বিশ্ব ফিজিও থেরাপী দিবস উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জে র‌্যালী, ফ্রি হেল্থ ক্যাম্প ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ সেপ্টেম্বর রোববার দুপুরে শিমরাইল চিটাগাংরোডস্থ আফির উদ্দিন মার্কেটে এ কর্মসূচী পালন করা হয়। এসময় হলি কেয়ার (চিটাগাংরোড শাখা) পেইন, স্ট্রোক, ট্রমা এন্ড স্পাইন রিহ্যাব জোন ও করসালটেশন সেন্টার উদ্বোধন করেন বিশিষ্ট কলামিষ্ট ও গবেষক লায়ন মীর আব্দুল আলীম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রীর সহধর্মীনি ও রুপগঞ্জ তারাব পৌরসভার মেয়র হাসিনা গাজী।

আলোচনায় মেয়র হাসিনা গাজী বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশে যে পরিমান উন্নয়ন কর্মকান্ড সংগঠিত হয়েছে, অন্য কোনও সরকারের অধীনে তা আর হয়নি। শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আরো এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও উন্নয়নের এ ধারাবাহিকতা চলমান থাকবে বলে আমরা বিশ্বাস করি।

আফির উদ্দিন সুপার মার্কেট এন্ড কমপেক্সের ম্যানেজিং ডিরেক্টর মোঃ নূরুর ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হলি কেয়ার কনসালটেশন সেন্টারের চীফ কনসালটেন্ট ডাক্তার মাকসুদুল আলম মাকসুদ, অর্থপেডিক সার্জন ডাক্তার মিরাজ উদ্দিন মোল্লা, প্রিন্সিপাল ফিজিওথেরাপীষ্ট ডাঃ আমিনুল ইসলাম, বিভাগীয় প্রধান ডাঃ শিবলী নোমানী, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মোঃ নূর উদ্দিন ও টেকনোকাজার চেয়ারম্যান মোঃ শেখ হোসেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর