ফতুল্লায় মডার্ন হেলথ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করলেন সিভিল সার্জন


ফতুল্লা করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৭ পিএম, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার
ফতুল্লায় মডার্ন হেলথ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করলেন সিভিল সার্জন

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অনুমোদনবিহীন মডার্ন হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে জেলা সিভিল সার্জন ডা: ইমতিয়াজ আহম্মেদ। এছাড়াও পরীক্ষা নিরীক্ষা করে ডাক্তারের ভুয়া স্বাক্ষর দিয়ে রোগীদের ভুয়া রিপোর্ট তৈরি করে তাদের হাতে তুলে দিয়ে হাতিয়ে নিচ্ছে অর্থ।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ফতুল্লা পোস্ট অফিস রোড এলাকায় অবস্থিত মডার্ন হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে জেলা সিভিল সার্জনের নেতৃত্বে অভিযান পরিচালিত হয়।

অভিযানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: জাহিদুল ইসলাম, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন কুমার দেনাথ।

জেলা সিভিল সার্জন ডা: ইমতিয়াজ আহম্মেদ জানান, ফতুল্লার পোস্ট অফিস এলাকায় অবস্থিত মডার্ন হেলথ কেয়ার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার নামক একটি প্রতিষ্ঠান অনুমোদন ছাড়া গত আড়াই বছর ধরে পরিচালিত হয়ে আসছিল। এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দেখতে পাই প্রতিষ্ঠানটির কোন লাইসেন্স নাই এবং প্যাথলজিস্ট, ল্যাব টেকনেশিয়ান, রেডিওলজি টেকনেশিয়ান সহ কোন কিছুর কাগজপত্র দেখাতে পারেনি। অনুমোদন ছাড়াই এ ভাবে প্রতিষ্ঠানিকটি পরিচালন করে আসছিল। এছাড়াও ডায়াগনেস্টিক সেন্টারে রোগীদের পরীক্ষা নিরীক্ষা করে ডাক্তারের ভূয়া স্বাক্ষর দিয়ে রোগীদের রিপোর্ট প্রতারনা করে অর্থ লুফে নিচ্ছে। আর জনস্বার্থ ও জনস্বাস্থ্য বিবেচনায় প্রতিষ্ঠানটি বন্ধের নির্দেশ দেয়া হয়।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর