স্ত্রী সন্তান সহ ইতালী প্রবাসী হাসপাতালে, ভয়ে চলে গেল রোগীরা


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২১ মার্চ ২০২০, শনিবার
স্ত্রী সন্তান সহ ইতালী প্রবাসী হাসপাতালে, ভয়ে চলে গেল রোগীরা

নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা সন্দেহে ইতালি প্রবাসী, তার স্ত্রী ও তাদের ৮ মাসে শিশুকে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

২০ মার্চ শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের নির্দেশক্রমে করোনা সন্দেহে ওই তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়ারেন্টাইন ইউনিটে রাখা হয়।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, করোনা সন্দেহে রোগী হাসপাতালে কোয়ারেন্টাইনে ভর্তি রাখার খরব চারদিকে ছড়িয়ে পড়লে হাসপাতালে ভর্তি থাকা অন্যান্য রোগী ও চিকিৎসাসেবা নিতে আসা রোগীরা আতঙ্কে হাসপাতাল ছেড়ে পালিয়ে যায়। তাই মূহূর্তের মাঝেই হাসপাতালের ওয়ার্ড ও বর্হি বিভাগটি ফাঁকা হয়ে যায়। করোনা ভাইরাস থাকা সন্দেহে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে জানতে রোগীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। তাই রোগীরা হাসপাতাল ত্যাগ করছেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইদ আলম মামুন বলেন, করোনা সন্দেহে ইতালি ফেরত প্রবাসী, তার স্ত্রী ও তাদের ৮ মাসের শিশুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোয়েরাইন্টাইনে রাখা হয়েছে। তাদের কোয়েরান্টাইনে রাখার খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা কিছু রোগী হাসাপাতাল ছেড়ে চলে গেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর