করোনায় স্বাচিপের দুর্যোগকালীন কমিটি গঠন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:৫৭ পিএম, ২৫ মার্চ ২০২০, বুধবার
করোনায় স্বাচিপের দুর্যোগকালীন কমিটি গঠন

নারায়ণগঞ্জ জেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) করোনা ভাইরাসকে কেন্দ্র করে দুর্যোগকালীন কমিটি গঠন করেছে। এ কমিটি স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক ঘোষিত বিভিন্ন কার্যক্রম ও সচেতনতায় জনগনের সেবায় কাজ করবে। পাশাপাশি এ কমিটি সরকার ও স্বাস্থ্য মন্ত্রণালয় কর্তৃক যেকোন কর্মসূচী বাস্তবায়নে জেলা ও মহানগর আওয়ামীলীগ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক), বিএমএ এবং স্বাচিপের সঙ্গে সমন্বয় করে দুর্যোগ মোকাবেলায় কাজ করবে।

২৫ মার্চ বুধবার নাসিক মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সাথে এ কমিটির নেতৃবৃন্দরা সাক্ষাৎ করেন এবং তাদের কমিটির ব্যাপারে অবহিত করেন। মেয়র তাদেরকে স্বাগত জানিয়ে তাদের কার্যক্রমকেও স্বাগত জানান।

কমিটিতে আহবায়ক করা হয়েছে স্বাচিপের জেলার সহ সভাপতি ডা. মোহাম্মদ নিজাম আলীকে। এতে সদস্য সচিব করা হয়েছে স্বাচিপের জেলার দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ডা. সাইফুল ইসলাম শাকিলকে।

কমিটিতে ১০ জন সদস্যরা হলেন ডা. হাফিজুর রহমান, ডা. আরিফুর রহমান, ডা.আব্দুল মালেক, ডা. ফারজানা ইয়াসমিন স্নিগ্ধা, ডা. ইফতেখার আলম অনন্ত, ডা. মাসুদুজ্জামান, ডা. দেবব্রত ঘোষ, ডা. আল ওয়াজেদুর রহমান, ডা. আব্দুল রব রনি ও ডা. শ্রেয়সী রানী সাহা।

এসময় উপস্থিত ছিলেন স্বাচিপের জেলার সভাপতি ডা. আতিকুজ্জামান সোহেল, সাধারণ সম্পাদক ডা. অলক কুমার সাহা প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর