নারায়ণগঞ্জে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ২৫৩২


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ১০:০৮ পিএম, ২৯ মে ২০২০, শুক্রবার
নারায়ণগঞ্জে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ২৫৩২

নারায়ণগঞ্জে শুক্রবার ২৯ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪২ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় শুক্রবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৭১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ৪২ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়নি। যাদের মধ্যে একজন সদর উপজেলার কুতুব আইল এলাকার ৫৪ বছর বয়সী পুরুষ এবং সোনারগাঁয়ে ৫০ বছর বয়সী পুরুষ। সুস্থ হয়েছেন ১৫ জন। এ নিয়ে জেলায় ১১১১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৭৭ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৭২৪ জন।

বৃহস্পতিবার ২৮ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ৪৯০ জন।

২৯ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৯ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩২১১ জনের যার মধ্যে ১০৭৪ জনের করোনা পজেটিভ। ৫১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৩৬ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২০ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩০৬০ জনের যার মধ্যে ৮২৪ জনের করোনা পজেটিভ। ১৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২১৭ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৫৫ জনের যার মধ্যে ১১৯ জনের করোনা পজেটিভ। কোন মৃত্যু ঘটেনি, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৭৬ জনের নমুনা মংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভি রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২১৪৬ জনের যার মধ্যে ২৪৪ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৫৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। মৃত্যু হয়েছে ১ জনের। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৯০৯ জনের যার মধ্যে ১৯৭ জনের করোনা পজেটিভ। ৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২০ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৩৮ জনের যার মধ্যে ৭৪ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৩ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর