নারায়ণগঞ্জে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ২৯২৩


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:২২ পিএম, ০১ জুন ২০২০, সোমবার
নারায়ণগঞ্জে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ২৯২৩

নারায়ণগঞ্জে সোমবার ১ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ২ হাজার ৯২৩ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৩৫ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৫৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ১৩৫ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় ২ জনের মৃত্যু হয়েছে। মৃতদের ২ জন আড়াইহাজার উপজেলার। সুস্থ হয়েছেন ৪০ জন। এ নিয়ে জেলায় ১২৮২১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৮২ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮০৬ জন।

রোববার ৩১ মে সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ৭৮৮ জন।

১ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৫ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৭৪৮ জনের যার মধ্যে ১১৬২ জনের করোনা পজেটিভ। ৫২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৭৭ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৯ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩১৯৪ জনের যার মধ্যে ৮৭৯ জনের করোনা পজেটিভ। ১৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৪৮ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে আড়াই হাজার উপজেলায় আক্রান্তের রেকর্ড ৫৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। আড়াইহাজার উপজেলায় করোনায় প্রথম ২ জনের মৃত্যু ঘটেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৩৪৯ জনের যার মধ্যে ২০৯ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩০ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩১ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৮০৪ জনের যার মধ্যে ৩৬০ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১০৫২ জনের যার মধ্যে ২২৭ জনের করোনা পজেটিভ। ৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২৬ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৭৪ জনের যার মধ্যে ৮৬ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর