নারায়ণগঞ্জে করোনা রোগী ৩০০০ ছাড়ালো


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:০৪ পিএম, ০২ জুন ২০২০, মঙ্গলবার
নারায়ণগঞ্জে করোনা রোগী ৩০০০ ছাড়ালো

নারায়ণগঞ্জে মঙ্গলবার ২ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৩ হাজার ০৪৭ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১২৪ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় মঙ্গলবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৬১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ১২৪ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে সোনারগাঁ উপজেলায় ৪৭ বছর বয়সী এবং ৫০ বছর বয়সী ২ জন পুরুষ এবং সদর উপজেলার ৭০ বছর বয়সী ১ জন পুরুষ। সুস্থ হয়েছেন ৭ জন। এ নিয়ে জেলায় ১৩৪৩২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৮৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮১৩ জন।

সোমবার ১ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ২ হাজার ৯২৩ জন।

২ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৯৩৩ জনের যার মধ্যে ১১৯৭ জনের করোনা পজেটিভ। ৫৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৭৭ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ৭০ বছর বয়সী ১ জন পুরুষের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩২৫৯ জনের যার মধ্যে ৯০৩ জনের করোনা পজেটিভ। ১৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৪৮ জন।

আড়াইহাজার

আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৮৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছে ৭ জন। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪৩৩ জনের যার মধ্যে ২১০ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৭ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৩১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬২ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩০৩৫ জনের যার মধ্যে ৪২২ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ৪৭ বছর বয়সী এবং ৫০ বছর বয়সী ২ জন পুরুষ এবং সদর উপজেলার ৭০ বছর বয়সী ১ জন পুরুষের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১০৮৯ জনের যার মধ্যে ২২৮ জনের করোনা পজেটিভ। ৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২৬ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৬৮৩ জনের যার মধ্যে ৮৭ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর