নারায়ণগঞ্জে করোনা রোগী ৩১৫৩


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:৫৬ পিএম, ০৩ জুন ২০২০, বুধবার
নারায়ণগঞ্জে করোনা রোগী ৩১৫৩

নারায়ণগঞ্জে বুধবার ৩ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৩ হাজার ১৫৩ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১০৬ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় বুধবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় ৬৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ১০৬ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ১৪০৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৮৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮১৩ জন।

মঙ্গলবার ২ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ৩ হাজার ০৪৭ জন।

৩ জুন সকাল সাড়ে ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪১২৫ জনের যার মধ্যে ১২৩৮ জনের করোনা পজেটিভ। ৫৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৭৭ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৩৫৬ জনের যার মধ্যে ৯৩১ জনের করোনা পজেটিভ। ১৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৪৮ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪৯৪ জনের যার মধ্যে ২২৯ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৭ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৪৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১২ জনের করোনা পজেটিভি রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩২৮২ জনের যার মধ্যে ৪৭৭ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১১৯ জনের যার মধ্যে ২২৮ জনের করোনা পজেটিভ। ৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২৬ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭১৩ জনের যার মধ্যে ৯৩ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর