নারায়ণগঞ্জে টানা ছয় দিন পর করোনায় শনাক্ত শতকের নিচে


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৫:২১ পিএম, ০৫ জুন ২০২০, শুক্রবার
নারায়ণগঞ্জে টানা ছয় দিন পর করোনায় শনাক্ত শতকের নিচে

নারায়ণগঞ্জে টানা ৬ দিন শতকের ঘরে করোনাভাইরাসে আক্রান্ত শনাক্তের পর সেই সংখ্যা আবারো দশকের ঘরে নেমে এসছে।

শুক্রবার ৫ জুন সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৩ হাজার ৩১৭ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জনকে শনাক্ত করা হয়েছে।

সিভিল সার্জনের তথ্য মতে, ২৪ ঘণ্টায় শুক্রবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় আক্রান্ত ২৬ জন শনাক্ত হয়েছে। ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি, কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ১৫১৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখন পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ৮৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৮৪২ জন।

বৃহস্পতিবার ৪ জুন সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনায় শনাক্ত ছিলেন ৩ হাজার ২৯১ জন।

৫ জুন সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি, কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৩৭৭ জনের যার মধ্যে ১২৭১ জনের করোনা পজেটিভ। ৫৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৪৮৮ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৫০২ জনের যার মধ্যে ৯৬৮ জনের করোনা পজেটিভ। ১৮ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ২৬৫ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মোট নমুনা সংগ্রহ করা হয় ১৫৫১ জনের যার মধ্যে ২৬১ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৭ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভি রিপোর্ট আসেনি। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৩৮০৫ জনের যার মধ্যে ৪৩৪ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ২ জনের। সুস্থ হয়েছেন ৮ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৫৫ জনের যার মধ্যে ২৮৩ জনের করোনা পজেটিভ। ৮ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ২৭ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৬১ জনের যার মধ্যে ১০০ জনের করোনা পজেটিভ। ২ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর