নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ৪৯ জন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১০:৩৩ পিএম, ০২ জুলাই ২০২০, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ৪৯ জন

নারায়ণগঞ্জে ২ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ২১৮ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪৯ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৪৯ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ২৫ হাজার ৯০৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৪ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৫৭৪ জন।

বুধবার ১ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ১৬৯ জন।

২ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৮২১ জনের যার মধ্যে ১৮৩৩ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১২৪৫ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৯৪৬ জনের যার মধ্যে ১২২১ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ৯৯২ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩২৯ জনের যার মধ্যে ৪৯০ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৬৫ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৭৬৫ জনের যার মধ্যে ১০২৫ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৫৪০ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৮৮৯ জনের যার মধ্যে ৪৬২ জনের করোনা পজেটিভ। ১৪ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৩১৫ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৫৬ জনের যার মধ্যে ১৮৭ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১১৭ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর