নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২৬ জন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ০৪ জুলাই ২০২০, শনিবার
নারায়ণগঞ্জে করোনায় নতুন শনাক্ত ২৬ জন

নারায়ণগঞ্জে ৪ জুলাই শনিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ২৯১ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় শনিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ১২২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৪৭ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ১৬৩ জন। এ নিয়ে জেলায় ২৬ হাজার ২৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৭৩৭ জন।

শুক্রবার ৩ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ২৬৫ জন।

৪ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৯০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৯৮৭ জনের যার মধ্যে ১৮৬৮ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১২৯৫ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২৫ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৪৯৯৮ জনের যার মধ্যে ১২৪২ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১০১৭ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩৬৩ জনের যার মধ্যে ৪৯২ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৬৫ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৪৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৬৯ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৮২২ জনের যার মধ্যে ১০৩৮ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৬০৯ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ১৬ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৯০৪ জনের যার মধ্যে ৪৬১ জনের করোনা পজেটিভ। ১৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৩৩১ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় কারো নমুনা সংগ্রহ করা হয়নি। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। সুস্থ হয়েছেন ৩ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১১৭৮ জনের যার মধ্যে ১৯০ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১২০ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর