নারায়ণগঞ্জে মৃত্যুহীন একদিনে শনাক্ত ৩২


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:১৩ পিএম, ০৫ জুলাই ২০২০, রবিবার
নারায়ণগঞ্জে মৃত্যুহীন একদিনে শনাক্ত ৩২

নারায়ণগঞ্জে ৫ জুলাই রোববার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৩২৩ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৩২ জনকে শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় রোববার সকাল ৮টা পর্যন্ত জেলায় ২৪১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩২ জন শনাক্ত হয়েছে। কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ২০২ জন। এ নিয়ে জেলায় ২৬ হাজার ৪৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১১৫ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৯৩৯ জন।

শনিবার ৪ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ২৯১ জন।

৫ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। সুস্থ হয়েছেন ৯০ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮ হাজার ৫৯ জনের যার মধ্যে ১৮৭৩ জনের করোনা পজেটিভ। ৬১ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৩৮৫ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৭ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫০৪৪ জনের যার মধ্যে ১২৪৯ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১০১৭ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ২৪ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৩৮৩ জনের যার মধ্যে ৫০১ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৩৮৩ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। সুস্থ হয়েছেন ৮৮ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৭৮৮৬ জনের যার মধ্যে ১০৩৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৬৯৭ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৯১৪ জনের যার মধ্যে ৪৬৫ জনের করোনা পজেটিভ। ১৫ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৩৩১ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১২০৭ জনের যার মধ্যে ১৯৬ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১২০ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর