নারায়ণগঞ্জে করোনায় ৩৩ জন শনাক্ত, সুস্থ ৫২২


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:১৯ পিএম, ০৯ জুলাই ২০২০, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে করোনায় ৩৩ জন শনাক্ত, সুস্থ ৫২২

নারায়ণগঞ্জে ৯ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৪৫৭ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় কোনো মৃত্যু নেই। নতুন করে ৩৩ জনের করোনা শনাক্ত করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ৩১৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ৩৩ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জের কোথাও কারও মৃত্যু হয়নি। নতুন করে সুস্থ হয়েছেন ৫২২ জন। এ নিয়ে জেলায় ২৬ হাজার ৯৯৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১২০ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৪ হাজার ৫২৬ জন। বুধবার ৮ সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৪২৪ জন।

৯ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ৬ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। নতুন সুস্থ হয়েছেন ১১৪ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৮ হাজার ৫৯ জনের যার মধ্যে ১৯১১ জনের করোনা পজেটিভ। ৬৫ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৫২৮ জন।

নারায়ণগঞ্জ সদর

নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৩৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কারো মৃত্যু ঘটেনি। নতুন সুস্থ হয়েছে ৭১ জন। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫১৯৭ জনের যার মধ্যে ১২৮৪ জনের করোনা পজেটিভ। ২২ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১১০২ জন।

আড়াইহাজার

করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৪ করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। গত ২৪ ঘন্টায় কোনো মৃত্যু নেই। নতুন করে সুস্থ হয়েছেন ৪২ জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৪৭৯ জনের যার মধ্যে ৪১৮ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৪৪৬ জন।

রূপগঞ্জ

রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৮০১৩ জনের যার মধ্যে ১০৬৯ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৯১৯ জন।

সোনারগাঁও

সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৯৬৩ জনের যার মধ্যে ৪৭৪ জনের করোনা পজেটিভ। ১৬ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৩৮২ জন।

বন্দর উপজেলা

বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ২০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারও করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১২৮৭ জনের যার মধ্যে ১৯৭ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ১৪৯ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর