নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু, শনাক্ত ১৭


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ৩০ জুলাই ২০২০, বৃহস্পতিবার
নারায়ণগঞ্জে করোনায় আরো একজনের মৃত্যু, শনাক্ত ১৭

নারায়ণগঞ্জে ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমিত ৫ হাজার ৮৮০ জনকে শনাক্ত করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জনের দেয়া তথ্য মতে, ২৪ ঘণ্টায় বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত জেলায় ১৯৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। করোনায় সংক্রমিত ১৭ জন শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় সোনারগাঁ উপজেলার শম্ভুপুড়া এলাকায় ৭৫ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে জেলায় ৩১ হাজার ৮৯২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এখনো পর্যন্ত জেলায় মৃত্যুর সংখ্যা ১২৬ জন। জেলায় মোট সুস্থ হয়েছেন ৫ হাজার ৪৯৫ জন।

বুধবার ২৯ জুলাই সকাল ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় করোনাভাইরাসে সংক্রমণ শনাক্ত ছিল ৫ হাজার ৮৬৩ জন।

৩০ জুলাই সকাল ৮টা পর্যন্ত পুরো জেলার পরিসংখ্যান - নারায়ণগঞ্জ সিটি
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (শহর, বন্দরের কদমরসুল ও সিদ্ধিরগঞ্জ থানা) এলাকায় (করোনা হাসপাতাল সহ) গত ২৪ ঘণ্টায় নতুন করে ১১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১০ হাজার ৪৮ জনের যার মধ্যে ২০৪৯ জনের করোনা পজেটিভ। ৬৭ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১৮৮২ জন।

নারায়ণগঞ্জ সদর
নারায়ণগঞ্জ সদর উপজেলায় (ফতুল্লা থানা, আলীরটেক ও গোগনগর ইউনিয়ন) গত ২৪ ঘণ্টায় ৫৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ২ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। কারো মৃত্যু ঘটেনি। কেউ সুস্থ হয়নি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ৫৮৭০ জনের যার মধ্যে ১৩৬৬ জনের করোনা পজেটিভ। ২৩ জনের মৃত্যু ও সুস্থ হয়েছেন ১২৮৯ জন।

আড়াইহাজার
করোনায় আড়াইহাজার উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ১ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ২৬৯৯ জনের যার মধ্যে ৫৫২ জনের করোনা পজেটিভ। ৪ জনের মৃত্যু হয়েছে, সুস্থ হয়েছেন ৫৩৪ জন।

রূপগঞ্জ
রূপগঞ্জ উপজেলায় গত ২৪ ঘণ্টায় ৬৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে ৩ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ৯৬৫৬ জনের যার মধ্যে ১১৫৮ জনের করোনা পজেটিভ। করোনায় মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ১১০৫ জন।

সোনারগাঁও
সোনারগাঁও উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। শম্ভুপুড়া এলাকায় ৭৫ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ২১৩৫ জনের যার মধ্যে ৫১৪ জনের করোনা পজেটিভ। ১৯ জন মারা গেছেন এবং সুস্থ হয়েছেন ৪৭১ জন।

বন্দর উপজেলা
বন্দর উপজেলায় গত ২৪ ঘণ্টায় ১২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। নতুন করে কারো করোনা পজেটিভ রিপোর্ট আসেনি। এ নিয়ে মোট নমুনা সংগ্রহ করা হয় ১৪৮৪ জনের যার মধ্যে ২৪১ জনের করোনা পজেটিভ। ৩ জনের মৃত্যু এবং সুস্থ হয়েছেন ২১৪ জন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর