rabbhaban

ছেলে রক্তাক্ত জখমে যা বললেন পিপি ওয়াজেদ আলী খোকন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১৬ পিএম, ০২ এপ্রিল ২০১৯, মঙ্গলবার
ছেলে রক্তাক্ত জখমে যা বললেন পিপি ওয়াজেদ আলী খোকন

নারায়ণগঞ্জ জেলা আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ও আওয়ামী লীগ নেতা ওয়াজেদ আলী খোকন বলেছেন, এই বিষয়টিকে কেন্দ্র করে আমার পেশাগত দায়িত্বের সাথে মিলিয়ে অতিরঞ্জিত করার চেষ্টা করছে তাদের ভিন্ন কোন উদ্দেশ্য রয়েছে।

এর আগে তাঁর ফ্ল্যাট বাসা হতে মদ্যপ অবস্থায় দুইজন তরুণ তরুণীকে আটকের ঘটনায় মামলা হয়েছে। এর আগে ১ এপ্রিল সোমবার দিনগত রাত ১২টায় ওই দুইজনকে যখন পুলিশ আটক করে তখন পিপির বাসা হতে তার ছেলে আকিব সাদআতকে (২০) রক্তাক্ত অবস্থায় উদ্ধারের পর শহরের খানপুরে নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। রাতেই চিকিৎসা শেষে হাসপাতাল ত্যাগ করেন সে।

এ ব্যাপারে পিপি ওয়াজেদ আলী খোকন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘ঢাকা থেকে তার ছেলে আকিবের বেশ কিছু বন্ধু তার বাসায় এসেছিল। তারা সবাই একত্রে আড্ডা হৈ হুল্লোড় করার এক পর্যায়ে দুষ্টুমির ছলে পা পিছলে পরে যায় আকিব। এসময় রুমে থাকা বিশাল আয়নায় ধাক্কা খেয়ে কাঁচ ভেঙ্গে পরে আকিবের উপর। এতে করে আকিবের হাতে বেশ খানিকটা অংশ কেটে যায়। শব্দ পেয়ে আমরা ওর রুমে ছুটে আসলে ওর বন্ধুরা ভয় পেয়ে দরজা খুলতে দেরি করে। পরে দরজা খুলে আমরা সোজা হাসপাতালে নিয়ে আসি। হাসপাতালে আসার পূর্বে আকিবের হাত থেকে অত্যাধিক রক্ত বের হওয়ায় সেন্সলেস হয়ে পরে সে। ফলে আমাদের কাছে বিষয়টি অজানা থাকে যে কিভাবে এই ঘটনা ঘটলো। পরবর্তীতে জ্ঞান ফিরে একটু সুস্থ হলে পুরো বিষয়টি খুলে বলে যে তার নিজের ভুলেই এই ঘটনা ঘটেছে। এখানে তার বন্ধুদের কোন দোষ নেই। যারা এই বিষয়টিকে কেন্দ্র করে আমার পেশাগত দায়িত্বের সাথে মিলিয়ে অতিরঞ্জিত করার চেষ্টা করছে তাদের ভিন্ন কোন উদ্দেশ্য রয়েছে।’

আটকের পর যে দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে তারা হলেন পিপি পুত্র আকিবের বন্ধু শহরের খানপুর এলাকার সাবেক ফুটবলার জাহাঙ্গীর কবির পোকনের ছেলে ইয়ামিন কবির (২০) ও ব্যবসায়ী আবদুর রবের মেয়ে সায়মা আক্তার (২১)।

জানা গেছে, ১ এপ্রিল সোমবার রাতে শহরের বালুরমাঠ এলাকাতে পিপির চতুর্থ তলার ফ্ল্যাটে হঠাৎ হৈ চৈ শুরু হয়। পরে আশেপাশের লোকজন দ্রুত সেখানে গিয়ে দরজার লক ভেঙ্গে রক্তাক্ত অবস্থায় পিপির ছেলে আকিবকে উদ্ধার করে শহরের খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে আকিব কয়েকবার বমি করে। তার হাত দিয়ে তখন রক্ত ঝরছিল।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর