rabbhaban

চাষাঢ়া সমবায় মার্কেটে রৌদ্রছায়া প্রকাশ কার্যালয়ের শুভ উদ্বোধন


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ০৩ এপ্রিল ২০১৯, বুধবার
চাষাঢ়া সমবায় মার্কেটে রৌদ্রছায়া প্রকাশ কার্যালয়ের শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়া সমবায় মার্কেটের ৪র্থ তলায় সাহিত্য প্রেমীদের বই প্রকাশনার জন্য সব ধরনের সহযোগিতার উদ্দেশ্যে রৌদ্রছায়া প্রকাশনা কার্যালয়টির উদ্বোধন করা হয় ৩ এপ্রিল বিকাল ৫ টায়। দীর্ঘ বছর যাবত রৌদ্রছায়া প্রকাশনার সম্পাদক আহমেদ রউফ নিরলসভাবে সাহিত্য অঙ্গনে কাজ করে যাচ্ছে। তার প্রকাশনার বইয়ের সংখ্যা এ পর্যন্ত প্রায় ১০টি এবং অনেকগুলো চলমান রয়েছে।

শুভ উদ্বোধন কালে উপস্থিত ছিলেন কবি এস.এম.শাহাব উদ্দিন, কবি হাবিব সিদ্দিকী, কবি জাহাঙ্গীর ডালিম, কবি আবদুর রহিম, কবি বাপ্পি সাহা, কবি আবুল কালাম আজাদ, কবি ফরিদুল মাইয়ান ও কবি মোঃ শফিকুল ইসলাম আরজু, কবি এম এ মামুন বাবুল সহ প্রমুখ।

এছাড়াও রৌদ্রছায়ার সম্পাদক আহমেদ রউফের এক্সপার্ট নিট ওয়্যার এর মালিক পক্ষ মোঃ মনিরুল ইসলাম খোকন, আব্দুল সাত্তার মাতাব্বর, আব্দুল রাজ্জাক, আরো ছিলেন মার্কেট কর্তৃপক্ষের মোঃ রোকন উদ্দিন, মোঃ রনি ও ফ্রেন্ডস আইটির কর্ণধার মোহাম্মদ মোক্তার হোসেন।

এ সময় সকলেই রৌদ্রছায়া প্রকাশনার উত্তরোত্তর সফলতা কামনা করেন।

প্রকাশক আহামেদ রউফ বলেন, সাহিত্য প্রেমী যে কোন ব্যাক্তি বই প্রকাশনা করতে চাইলে তাদেরকে আমার প্রকাশনার মধ্য দিয়ে স্বল্প ব্যয়ে বই প্রকাশনার জন্য আমার আপ্রাণ চেষ্টা থাকবে। আমি সাহিত্যিক হিসেবে এতটুকুই বুঝি, একটি নতুন বই প্রকাশ মানেই নব উদ্যমে জেগে ওঠা। নতুন বইয়ের ঘ্রাণটি যেমন সুবাসিত ফুলের মতই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
সাহিত্য-সংস্কৃতি এর সর্বশেষ খবর
আজকের সবখবর