সাড়া ফেলেছে খোদা জানে


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার
সাড়া ফেলেছে খোদা জানে

ঈদুল আযহায় মিউজিক ভিডিওসহ ইউটিউবে প্রকাশ পেয়েছে এ সময়ের তরুণ প্রতিভাবান সঙ্গীতশিল্পী প্রিন্স মামুনের স্যাড রোমান্টিক গান ‘খোদা জানে’। প্রকাশের পর থেকেই সঙ্গীতপ্রেমীদের কাছে গানটির বেশ সাড়া মিলেছে। ইমরান খন্দকারের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রিদোয়ান।

‘খোদা জানে’ গানটির মিক্সিং করেছেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক জাহিদ বাশার পঙ্কজ। কাহিনি নির্ভর এই গানের কথা ও প্রেক্ষাপটে প্রাণছোঁয়া মিউজিক ভিডিও নির্মাণ করেছেন হাসিবুল হোসেন অর্ণব। গানটিতে মডেল হয়েছেন- রিয়াদ, ফারিয়া, রোমান, সিয়াম প্রমুখ। রাজধানীর বিভিন্ন মনোরম লোকেশনে গানটি চিত্রায়িত হয়েছে।

গানটি প্রসঙ্গে সঙ্গীত পরিচালক রিদোয়ান বলেন, ‘প্রিন্স মামুন ভাই আগেও আমাদের অনেক ভালো ভালো কাজ উপহার দিয়েছেন। তবে তার ‘খোদা জানে’ গানটি অসাধারণ হয়েছে। এটি ভালো গানের এই খরারকালে শ্রোতাদের মুগ্ধতা দেবে বলে আমার বিশ্বাস।’

প্রিন্স মামুন বলেন, ‘এই প্রথম একটু ভিন্ন ধাঁচের গান করলাম। রিদোয়ান এবং আর স্টার টিম অনেক যত্ন করে গানটির কাজ করেছেন তাদের কাছে আমি কৃতজ্ঞ। এরইমধ্যে যারা গানটি শুনেছেন, তাদের মধ্যে পরিচিতদের অনেকেই মুগ্ধচিত্তে অভিনন্দন জানিয়েছেন। কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে উইস করেছেন। গানাট এখনো যাদের কাছে পৌঁছেনি তারা গানটি শোনা তথা উপভোগের মধ্যদিয়ে ভালো একটি অনুভূতি পাবেন বলে আশা রাখছি।’

উল্লেখ্য, ছোটবেলা থেকেই গানের সঙ্গে সখ্যতা গড়েছেন প্রিন্স মামুন। একাধিক স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ইতোমধ্যে তার বেশ কিছু সলো অ্যালবামসহ অনেকগুলো সিঙ্গেল রিলিজ হয়েছে। টিভি লাইভসহ বিভিন্ন স্টেজ শো’তে নিয়মিত গান করছেন প্রিন্স।

গত বৈশাখে তার শেষ সিঙ্গেলস আসে দেশের প্রথমসারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজের ব্যানারে। গানটির শিরোনাম ‘প্রেম নগর’। সঙ্গীতপ্রেমীদের উৎসাহ ও আশীর্বাদ নিয়ে সামনে আরো ভালো ভালো গান নিয়ে হাজির হতে চান বলে জানিয়েছেন প্রিন্স মামুন।
https://youtu.be/BbFYBwa8g1M
4 Attachments
Preview YouTube video Khoda Jane - Bengali New Eid Song 2019 - Imran - Redwan Feat Prince Mamun - R STAR MUSIC

 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর