গৃহবধূর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছাড়ার অভিযোগে একজন গ্রেফতার


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ০২ অক্টোবর ২০১৭, সোমবার
গৃহবধূর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছাড়ার অভিযোগে একজন গ্রেফতার

নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এম সার্কাস মোড় এলাকার এক গৃহবধুর নগ্ন ও আপত্তিকর ছবি ইন্টারনেটে ছাড়ার অভিযোগে মোঃ আজিজুল হক টিলটু (৪০) নামের এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। পরে তাকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। রোববার (১ অক্টোবর) রাতে শহরের কিল্লারপুল শীতলক্ষ্যা হাউজিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে ওই গৃহবধু বাদী হয়ে আজিজুল হক টিলটুসহ ৫ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃত আজিজুল হক টিলটু কিল্লারপুল শীতলক্ষ্যা হাউজিং এলাকার ফজলুল হকের ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে যে, গৃহবধুর স্বামীর সম্পর্কে গোপন তথ্য দেয়ার কথা বলে গত ১২ সেপ্টেম্বর বিকাল সাড়ে ৩ টার দিকে স্বামীর অনুপস্থিতিতে বসতবাড়ীতে যায় আজিজুল হক টিলটু।এসময় কৌশলে আজিজুল তার ব্যবহৃত মোবাইল দিয়ে নগ্ন ও আপত্তিকর ছবি তুলে। চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে আজিজুল পালিয়ে যায় । তারপর থেকে তার মোবাইল ফোন দিয়ে ৫ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে নগ্ন ও আপত্তিকর ছবি ইন্টারনেট ও তার স্বজনদের কাছে পাঠাবে বলে হুমকি প্রদান করে। এপর্যায়ে টাকা দিতে অস্বীকার করলে নগ্ন ও আপত্তিকর ছবি গৃহবধুর স্বামী ও স্বজনদের কাছে পাঠায় এবং ইন্টারনেটে ছেড়ে দেয়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, গৃহবধুর নগ্ন ও আপত্তিকর ছবি  ইন্টারনেটে ছাড়ার অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর