জামিনে মুক্তে মাদক ব্যবসায়ী হলে গেল পুলিশের সোর্স


সিটি করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ০৭ অক্টোবর ২০১৭, শনিবার
জামিনে মুক্তে মাদক ব্যবসায়ী হলে গেল পুলিশের সোর্স

নারায়ণগঞ্জ বন্দর থানার সাদা পোশাকের দলের সোর্স পরিচয় দিয়ে সাঈদ (৪০) নামে এক যুবক মাদক ব্যবসা করছে অভিযোগ উঠেছে। গত বছর সাঈদসহ ১২ জনকে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ গ্রেফতার করেছিল। উদ্ধার করা হয়েছিল ৮০০বোতল ফেন্সিডিল, ৫০ কেজি গাজা মাদক সরবরাহকারী মাইক্রোবাস ও প্রাইভেকার।

এলাকাবাসি জানান, সাঈদ নিজে একজন চিহিৃত মাদক বিক্রেতা। সে মাদক ব্যবসা টিকিয়ে রাখার জন্য নিজে পুলিশের সাথে হাত মিলেয়ে এলাকা নিরীহ ও ভাল লোকদের বাড়িতে মধ্যরাতে পুলিশ দিয়ে হানা দেয়। পরে তাদের কাছ থেকে মামলা ভয় দেখিয়ে  টাকা পয়সা হাতিয়ে নিচ্ছে।

সাঈদ ও তার সহযোগিদের নিয়ে ৮০০ বোতল ফেন্সিডিল ৫০ কেজি গাজা মাদক সরবরাহকারী মাইক্রোবাস ও ১ প্রাইভেটকার সহ গত বছর ডিবির হাতে গ্রেফতার হয়। তার পর এলাকায় মাদক বিক্রি বন্ধ থাকার পর কিছু দিন আগে এই চক্রটি জামিনে বের হয়ে পুলিশের সাথে হাত মিলিয়ে আবার মাদক বিক্রি শুরু করেছে। কেউ যদি মাদক বিক্রি করতে বাধা দেয় তাহলে রাতে অন্ধকারে ওই লোকদের বাসায় পুলিশ দিয়ে হয়রানি করে। মামলার ভয় দেখিয়ে টাকা পয়সা হাতিয়ে নেয়।

বন্দর থানার ওসি আবুল কালাম জানান, মাদক বিক্রি কখনও পুলিশের সোর্স হতে পারে না। আর যদি সোর্স পরিচয় দিয়ে মাদক বিক্রি করে তাকে আইনের আওতায় আনা হবে ।সে যে কেই হউক ছাড় দেয়া হবে না ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর