বন্দর ২১ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ শুরু


বন্দর করেসপনডেন্ট | প্রকাশিত: ০৮:২৭ পিএম, ১২ সেপ্টেম্বর ২০১৮, বুধবার
বন্দর ২১ নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ শুরু

উৎসব মুখর পরিবেশে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের শুভ উদ্ধোধন করা হয়েছে।

১২ সেপ্টেম্বর বুধবার সকাল ৯টায় বন্দরের সিকদার আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্ধোধন করেন।

কাউন্সিলর হান্নান সরকার বলেছেন, কোন প্রকার ভোগান্তি ছাড়াই অতি সহজে ও দ্রুত গতিতে স্মার্ট কার্ড হাতে পাচ্ছেন আমার ২১নং ওয়ার্ডবাসী। স্মার্ট কার্ড হাতে পেয়ে আমার ওয়ার্ডবাসী বেশ উচ্ছ্বাসিত।

তিনি আরো বলেন, ২১নং ওয়ার্ডবাসীর সেবা করা আমার মূল লক্ষ্য। সব সময়ে আমার ওয়ার্ডবাসীর সেবা করতে আমি নিয়জিত থাকি। ১২ সেপ্টেম্বর সোনাবিবি রোড (এনায়েতনগর) এলাকায় ৩ হাজার ৪’শ ৫৩ জন নারী ও পুরুষের মাঝে স্মার্ট কার্ড বিতরণের উদ্যোগ গ্রহণ করেছি। ১ম দিনের প্রায় ৮০ শতাংশ নারী ও পুরুষের মাঝে এ কার্ড বিতরণ সম্পন্ন হয়েছে। আজ ১৩ সেপ্টেম্বর একই সময়ে একই স্থান থেকে ২১নং ওয়ার্ডের এসএস শাহ রোড ২য় অংশ  ও সালেহনগর রোড বাংলাদেশ পাড়া মোট ৪ হাজার ২’শ ৯০ জন নারী ও পুরুষের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। এবং সবশেষে আগামী ১৫ সেপ্টেম্বর ২১নং ওয়ার্ডের দত্তপাড়া (রাস্তার দক্ষিণাংশ) শাহী মসজিদ বাড়ী, সোনা বিবি রোড (নোয়াদ্দা) কেএনসেন রোড (ডকইয়ার্ড) এলাকার ৩ হাজার ৪’শ ৩৫ জন নারী ও পুরুষের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন ১৯, ২০ ও ২১ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, বন্দর উপজেলা পরিষদের নির্বাচন অফিসার রেজাউল ইসলাম, মুক্তিযোদ্ধা নাজিম মাষ্টার, ২১নং ওয়ার্ড যুবলীগ নেতা সামছুল হাসান ও ছাত্রলীগ নেতা মাঈনুদ্দিন মানু সহ প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন:
-->
newsnarayanganj24_address
মহানগর এর সর্বশেষ খবর
আজকের সবখবর