rabbhaban

ইয়াবা বিক্রি করে ট্রাকের পর প্রাইভেকারের মালিক রানা 


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ০১ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ইয়াবা বিক্রি করে ট্রাকের পর প্রাইভেকারের মালিক রানা 

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে প্রাইভেট কারসহ মোঃ নুর আলম ওরফে রানা (৩৬) নামের মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব-১১। ওই সময়ে তার দেহ ও প্রাইভেট কারে তল্ল­াশী করে ২হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার ৩১ অক্টোবর বিকাল ৪টায় সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে র‌্যাব-১১ এর চেকপোস্টে তাকে আটক করা হয়। পরে স্বীকারোক্তি মোতাবেক সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেব পাড়াস্থ তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে আরো ১ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪০ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ নুর আলম রানার বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানাধীন কালুয়াই গ্রামে। সে দীর্ঘদিন যাবত সে সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মোঃ নুর আলম রানা জানায় দীর্ঘ ৪ বছর যাবত সে মাদক ব্যবসার সাথে জড়িত। টেকনাফের ইয়াবা পাচারকারীরা সরাসরি তার কাছে বিভিন্ন পরিবহন ও লোকজনের মাধ্যমে ইয়াবা পাঠায়। রানা এই ইয়াবা গুলো ঢাকা, গাজীপুর, নারয়াণগঞ্জ ও নরসিংদী জেলার পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে এই ইয়াবাগুলো পৌঁছে দিত। ইয়াবার ব্যবসা করে সে একটি ট্রাকের মালিক হয়েছে। ইয়াবা পরিবহনের সুবিধার্থে বছর খানেক আগে একটি প্রাইভেট কার কিনেছে। জব্দকৃত প্রাইভেটকারটি নিজে চালিয়ে পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবা পৌঁছে দিত ।

 

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর