rabbhaban

‘১০৪ ডিগ্রী জর থাকলেও নারায়ণগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠানে থাকতে হবে


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৩৩ পিএম, ১৩ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
‘১০৪ ডিগ্রী জর থাকলেও নারায়ণগঞ্জে বিজয় দিবসের অনুষ্ঠানে থাকতে হবে

বিজয় দিবসকে সামনে রেখে বিজয় দিসের সার্বিক কার্যক্রম সুষ্ঠু ভাবে পালনের লক্ষ্যে প্রস্তুতিমূলক সভা করেছে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন। মঙ্গলবার ১৩ নভেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, জেলা পরিষদের প্রধান কর্মকর্তা সুব্রত পাল, সদর উপজেলার প্রধান নির্বাহী কর্মকর্তা হোসনে আরা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন, সিভিল সার্জন প্রতিনিধি ডা. বিএম আরিফ হোসেন সহ বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সব থেকে বেশি আলোচনা হয় আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া একাদশ জাতীয় নির্বাচন নিয়ে। অনেকেই শংকা প্রকাশ করেন এসময় আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে।

কর্মকর্তাদের এমন শংকার মুখে অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, আমরা ২০১৪ সালের নির্বাচন দেখেছি। ২০১৩-১৪ সালে আইন শৃঙ্খলার যে পরিস্থিতি ছিল বাংলাদেশ পুলিশের ৩৩ জন জীবন দেন এবং প্রায় ৩৫০ জন সদস্য পঙ্গুত্ব বরণ করে। ২০১৮ সালে কোনো ধরনের নাশকতা হবে আমি বিশ্বাস করি না। স্বাধীনতা বিরোধী চক্র দেশে নাশকতা করার জন্য ২০১৩ সালে যেরকম একটিভ ছিল ২০১৮ সালে সেরকম একটিভ নেই। এছাড়া আমরা সব সময় প্রস্তুত আছি আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জসীম উদ্দীন হায়দার বলেন, আমরা সরকারি কর্মকর্তা কিংবা ডিফেন্সের কর্মকর্তা যারা আছি তাদের উপস্থিতি বাধ্যতা মূলক। গতবছর অনেকে উপস্থিত ছিলেন না। এবছর যাতে এমনটা না হয়। আমাদের যদি ১০৪ ডিগ্রি জর থাকে তাও উপস্থিত থাকতে হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর