rabbhaban

ডিবির জালে তিন নারী সহ ৫ : ১৮০০ ইয়াবা উদ্ধার


স্টাফ করেসপনডেন্ট | প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৫ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার
ডিবির জালে তিন নারী সহ ৫ : ১৮০০ ইয়াবা উদ্ধার

সারা দেশের মত নারায়ণগঞ্জ মাদক নির্মূল করার লক্ষ্যে অভিযান চালাচ্ছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর ধারাবাহিকতায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

বুধবার (১৪ নভেম্বর) মধ্য রাতে জেলার বন্দর একরামপুর ও শহরের ২নং রেলগেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৮০০শ ইয়াবা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ডিবি পুলিশ বাদি হয়ে থানায় মামলা করে।

গ্রেফতারকৃত শুক্কুর মাহমুদ (৩২) বন্দর থানার একরামপুর এলাকার হাবিবুর রহমান হাবুর ছেলে, একই এলাকার মোহাম্মদ হোসেনের স্ত্রী রেহেনা বেগম (৪৫) ও তার মেয়ে মিতু বেগম (২৫), ফতুল্লা মডেল থানার ভোলাইল এলাকার মৃত.ফজল হকের মেয়ে মোছাম্মদ রুনা আক্তর (৩৪) ছেলে মাইনউদ্দিন (৩২)।

ডিবির ইন্সপেক্টর হুমায়ন কবীর জানান, মাদক নির্মূল করার লক্ষ্যে পুলিশ সুপারের নির্দেশে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪শ পিছ ইয়াবাসহ শুকুর মাহমুদ, রেহেনা বেগম ও মিতুকে গ্রেফতার করা হয়েছে ।

অপরদিকে ডিবির অপর ইন্সপেক্টর এনামুল হকের নেতৃত্বে শহরের ২ নং রেলগেইট এলাকা থেকে রুনা আক্তার ও তার ভাই মাইনউদ্দিনকে ৪‘শ পিছ ইয়াবাসহ গ্রেফতার করে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর