rabbhaban

ব্র্যাক ও ফায়ার সার্ভিসের যৌথ উদ্যোগে অগ্নি নির্বাপন মহড়া


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৬:১৬ পিএম, ২০ নভেম্বর ২০১৮, মঙ্গলবার
ব্র্যাক ও ফায়ার সার্ভিসের যৌথ উদ্যোগে অগ্নি নির্বাপন মহড়া

অগ্নিকান্ডের কারণ ও অগ্নিকান্ডের ঘটনায় আমাদের করণীয় কী সে বিষয়ে সাধারণ মানুষকে সচেতন করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ এর আয়োজনে ও ব্র্যাক-আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রামের সহায়তায় যৌথভাবে অগ্নি নির্বাপন মহড়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০১৮ তারিখ সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ডের নিউ সুমিলপাড়া কমিউনিটিতে অগ্নি নির্বাপন মহড়াটি অনুষ্ঠিত হয়। অনুষ্টান উদ্বোধন করেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ মো. মতিউর রহমান (মতি)। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনোয়ারা বেগম, নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন, সিদ্ধিরগঞ্জ ফায়র স্টেশনের সিনিয়র স্টেশন ম্যানেজার শাহ জাহান মিয়াসহ ব্র্যাক-আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম, নারায়নগঞ্জ, সুমিলপাড়া সিডি ও কমিটির সদস্যবৃন্দ।

এসময় ব্রাক-আরবান ডেভেলপমেন্ট প্রতিনিধি জানান, নগরে বসবাসরত ঘনবসতিপূর্ন এলাকায় অগ্নিকান্ডের প্রবনতা বেশি থাকে। এবং অগ্নিকান্ডের মুল কারণ হচ্ছে অসচেতনতা বা অসাবধানতা। তাই সকলকে সচেতন করতে পর্যায়ক্রমে আমাদের এই কার্যক্রম এলাকার সকল কমিউনিটিতে এ ধরনের সচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর