দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে কাউন্টার টেরিজম ইউনিট


স্পেশাল করেসপনডেন্ট | প্রকাশিত: ০২:৫৭ পিএম, ১৫ মে ২০১৯, বুধবার
দুই যুবককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দিয়েছে কাউন্টার টেরিজম ইউনিট

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে সাদা পোশাকে ডিবি পরিচয়ে মোবাইলের দোকানের মালিক সাইদ আহমেদ খান আকাশ (২০) ও কর্মচারী জুয়েল বেপারীকে (২০) তুলে নেয় ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি)। সেখানে জিজ্ঞাসাবাদ করে ১৪ মে মঙ্গলবার রাতেই তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে ১৫ মে বুধবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ১৩ মে দুপুর ১টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার বদরুদ্দিন শপিং টাওয়ারের নিচতলার আকাশ টেলিকম দোকান হতে উল্লেখিত ব্যক্তিদের নিয়ে যায় সাদা পোষাকে ডিবির পরিচয়ে। এ ঘটনায় নিখোঁজ আকাশের মা আনোয়ারা বেগম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করিলে ওসি শাহিন পারভেজ পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদকে অবহিত করেন।

অতপর পুলিশ সুপারের নির্দেশক্রমে উক্ত দুইজনের খোঁজে বের করার জন্য সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তৎপর হয়। সেই আলোকে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অত্র জেলার ডিবি সহ আশেপাশের সকল জেলার থানা পুলিশকে এবং ডিএমপির ডিবি ও কাউন্টার টেরিজম ইউনিটকে অবহিত করেন ও বেতার বার্তা প্রদান করা হয়।

সেই বেতার বার্তার আলোকে জানা যায় যে, সাইদ আহমেদ খান আকাশ (২০) ও কর্মচারী জুয়েল বেপারীকে (২০) মূলত ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি)’র একটি টিম তাদের নিয়মিত অভিযানের অংশ বিশেষ হিসেবে জিজ্ঞাসাবাদের নিমিত্তে নিয়ে যায়। ডিএমপি এর কাউন্টার টেরিজম ইউনিট (সিটি) উল্লেখিত ব্যক্তিদ্বয়কে জিজ্ঞাসাবাদ শেষে সংশ্লিষ্ট অপরাধের সাথে সম্পৃক্তা না থাকায় উল্লেখিত ব্যক্তিদ্বয়কে তাদের অভিভাবকদের নিকট জিম্মায় প্রদান করেন। মূলত কোন অপহরণের ঘটনা ঘটে নাই।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর