rabbhaban

জামতলায় মহিলা সংস্থার নেত্রীর বাসায় চুরির ঘটনায় মামলা


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ১১:৩১ পিএম, ২৫ মে ২০১৯, শনিবার
জামতলায় মহিলা সংস্থার নেত্রীর বাসায় চুরির ঘটনায় মামলা

নারায়ণগঞ্জ শহরের জামতলা এলাকায় বাংলাদেশ মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার পরিচালক কামরুননেছা মিতালীর বাসায় দুঃসাহসিক চুরির ঘটনায় মামলা করা হয়েছে।

শুক্রবার ২৪ মে কামরুননেছা মিতালীর স্বামী ইকবাল হোসেন মিঠু বাদী ফতুল্লা থানায় মামলাটি করেন। এই চুরির ঘটনায় সন্দেহভাজন হিসেবে বাড়ির দারোয়ানকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে ফতুল্লা থানা পুলিশ।

এর আগে গত ২৩ মে সন্ধায় ইফতার মাহফিলে যোগদান করেন কামরুননেছা মিতালী। রাত ৮টায় স্বামী ইকবাল হোসেন ও ছেলে তারাবি নামাজ আদায় করতে মসজিদে যায়। ওই সময় বাসার লক ভেঙ্গে আলমারী থেকে ২০ ভরি স্বর্ণালংকার, ৩ থেকে ৪লাখ টাকা মূল্যের আসবাবপত্র চুরি করে নিয়ে যায়। এর কিছুক্ষণ পর প্রতিবেশী ঘরের দরজা খোলা দেখে বাসার লোকজনকে জানালে তাঁরা এসে দেখতে পান ঘরের আসবাবপত্র উলটপালট করে রাখা আছে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এর আগে গত ১৪ এপ্রিল রাতে জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ইব্রাহিম চেঙ্গিসের বাসায় চুরি হয়। সেখানে চোরের দল ১৪লাখ টাকা, ৮ থেকে ১০ ভরি স্বর্ণালংকার লুটে নিয়ে যায়।

এর পরের দিন গত ১৫ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র-১ আফসানা আফরোজ বিভার বাসার জানালার গ্রীল কেটে নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। তবে পর্যন্ত কি পরিমাণ মূল্যবান জিনিসপত্র খোয়া গেছে সেটা নির্দিষ্টভাবে জানা যায়নি।

একের পর এক এমন দুঃসাহসিক চরির ঘটনা ঘটলেও এখনো পর্যন্ত চক্রটিকে শনাক্ত করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। চোর চক্রটি ধরা না পরায় আতঙ্ক বিরাজ করছে সাধারণ মানুষের মাঝে। সাধরাণ মানুষের দাবি যাতে দ্রুত চোর চক্রটিকে শনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর