rabbhaban

নারায়ণগঞ্জ প্রশাসনের দপ্তর তদারকি করে গেলেন বিভাগীয় কমিশনার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:৪৫ পিএম, ২৬ মে ২০১৯, রবিবার
নারায়ণগঞ্জ প্রশাসনের দপ্তর তদারকি করে গেলেন বিভাগীয় কমিশনার

নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কার্যক্রম তদারকি করে গেলেন ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

২৬ মে রোববার সাড়ে ১০ টায় তিনি নারায়ণগঞ্জে এসে পৌছেন এবং দুপুর পর্যন্ত নারায়ণগঞ্জে অবস্থান করেন। প্রথমেই ঢাকা বিভাগীয় কমিশনার কে এম আলী আজমকে নারায়ণগঞ্জ জেলা সার্কিট হাউজের সামনে গার্ড অফ অনার প্রদান করা হয়।

এরপর তিনি সার্কিট হাউজে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন। সেখান থেকে তিনি একে একে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সকল দপ্তরের বিভিন্ন কার্যক্রম তদারকি করেন। পাশাপাশি একাদশ জাতীয় সংসদ নির্বাচন সহ বিভিন্ন উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের প্রশংসা করেন।

সেই সাথে আগামী ১৮ জুন অনুষ্ঠিততব্য বন্দর উপজেলা নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বিভিন্ন নির্দেশনা দেন। সর্বশেষ স্মৃতিস্বরূপ নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সম্প্রসারিত জায়গায় বৃক্ষরোপন করে যান বিভাগীয় কমিশনার কে এম আলী আজম।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রেহেনা আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সেলিম রেজা, বন্দর উপজেলা নির্বাহী অফিসার পিন্টু ব্যাপারী, সদর উপজেলা নির্বাচন অফিসার নাহিদা বারিক, সিনিয়র সহকারী কমিশনার মোসাম্মৎ রহিমা আক্তার, সিনিয়র সহকারী কমিশনার সারওয়াত মেহজাবীন, সহকারী কমিশনার শেখ মেজবাহ-উল-সাবেরিন, সহকারী কমিশনার মো: জাহাঙ্গীর আলম ও মেহেদী হাসান মারুফ সহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর