rabbhaban

বন্দরে উপজেলা চেয়ারম্যান রশিদকে শুভেচ্ছা নেতাদের


বন্দর করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৭ মে ২০১৯, সোমবার
বন্দরে উপজেলা চেয়ারম্যান রশিদকে শুভেচ্ছা নেতাদের

বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এম এ রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন মহানগর ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

২৭ মে (সোমবার) সকাল সাড়ে ১১টায় সোনাচড়াস্থ চেয়ারম্যানের বাড়িতে গিয়ে তারা এ অভিনন্দন জানান। মহানগর ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাজী সামাদ ও ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ সুজনের নেতৃত্বে তারা বীর মুক্তিযোদ্ধা চেয়ারম্যান এম এ রশিদের বাড়িতে যান।

ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপনকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ন কবির মৃধা, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. শামীম মিয়া, আবুল হোসেন, শাহালম, সিদ্দিক আসলাম, ২৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক খুশরান আহম্মেদ, ছাত্রলীগ নেতা উজ্জল, সিহাব, সাদ্দাম, নাসির, মিঠু, আকিব, সাহিদ, নিপু, সোলমান সামির, মনির, বাবু প্রমুখ।

এম এ রশিদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, রাজনীতি একটি কঠিন ও ধৈর্যের পরিক্ষাক্ষেত্র। এখানে অনেক প্রকার পরিক্ষা দিতে হয়। আর আওয়ামীলীগ একটি বৃহত্তম রাজনৈতিক দল। এখানে গ্রুপিং থাকবে তাই বলে মূল ধারা চিনতে না পারলে সহজে ছিটকে পড়তে হয়। ছাত্রলীগের রাজনীতি হল পরিক্ষার প্রথম ধাপ। নিজেদের ঐক্য ও সু-সংগঠিত থাকার আহবান জানান

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর