rabbhaban

শহরে উচ্ছেদের পরও রয়েছে অবৈধ পার্কিং ও সিএনজি স্ট্যান্ড


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:১১ পিএম, ১৬ জুন ২০১৯, রবিবার
শহরে উচ্ছেদের পরও রয়েছে অবৈধ পার্কিং ও সিএনজি স্ট্যান্ড

নারায়ণগঞ্জে জেলা পুলিশ সুপারের (এসপি) ঘোষণার পরও শহরে চলছে অবৈধ পার্কিং ও বসছে অবৈধ সিএনজি স্ট্যান্ড।

রোববার (১৬ জুন) শহরের মন্ডলপাড়া মোড়ে ও শহরের চাষাঢ়া সমবায় মার্কেটের সামনে অবৈধ সিএনজি স্ট্যান্ড বসতে দেখা যায়। এ ছাড়াও শহরের ২নং রেলগেট এলাকায় মিড টাউন শপিং কমপ্লেক্সের সামনে দেখা গেছে প্রায় অর্ধেক সড়ক দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিং করতে।

শহরের মন্ডলপাড়া মোড়ে দেখা যায়, সকাল থেকেই অবৈধভাবে ৩০টির মত সিএনজি পার্কিং করে স্ট্যান্ড করা হয়েছে। এখান থেকে যাত্রী নিয়ে তারা আবার বিভিন্ন গন্তব্যে যাচ্ছে। এখানে দেখা যায় সিএনজির জন্য পার্কিং ফি ও আদায় করছে মালিক সমিতির নামে দুজন ব্যক্তি। অথচ অবৈধ পার্কিং ও স্ট্যান্ড বসিয়ে যানজট বন্ধের নির্দেশনা দিয়ে এসপি নিজে ১৫ জুন শহরে পায়ে হেটে এসব উচ্ছেদ করেছেন।

এদিকে শহরের ২নং রেলগেট এলাকায় মিড টাউন শপিং কমপ্লেক্সের সামনে দেখা যায় প্রায় অর্ধেক সড়ক দখল করে গাড়ি পার্কিং করে আছে বিভিন্ন প্রাইভেট গাড়িচালকরা। সিএনজি স্ট্যান্ড ও এই পার্কিংয়ের সামনে পুলিশের একাধিক পেট্রোল টিমকে টহল দিতে দেখা গেছে।

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান জানান, আমরা নিয়মিত অভিযান অব্যাহত রেখেছি। একদিনে তো আর সকল সমস্যা সমাধান সম্ভব নয়। তবে আমরা চেষ্টার কমতি করছিনা। আশা করি দ্রুতই সকল সমস্যার সমাধান হবে।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর