সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৮:৪১ পিএম, ১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার
সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রের ৮ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ মহানগরর সিদ্ধিরগঞ্জে মোবাইল চোর চক্রর সক্রিয় ৮ সদস্যক গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার (১৫ জুলাই) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালিয় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি দামী স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়। ১৬ জুলাই মঙ্গলবার বিকালে পুলিশ সুপার কার্যালয় থেকে প্রেরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিত এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো রনি (২৪), আতাউর রহমান (২৯), সাহেব আলী (৬০), মেহদী (১৯), ইকবাল হাসন (৩০), সাইফুল (৩৫), অনিক (২০) ও রিপন (১৯)।

সংবাদ বিজ্ঞপ্তিত জানানো হয়, মহানগরের ৮নং ওয়ার্ডের গোদনাইল চৌধুরী বাড়ী বাস ষ্ট্যান্ড এলাকায় ‘এসো কিছু কথা বলি টলিকম’ নামক দোকান থেকে গত ৩০ জুলাই দিবাগত রাত ১১ থেকে ১ জুন সকাল ১০টার মধ্যে অজ্ঞাতনামা চোরেরা দরজা ভেঙ্গে বিভিন্ন কোম্পানীর ২২টি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ৮২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। নারায়ণগঞ্জ পুলিশ সুপারর নির্দেশনা মোতাবেক সোমবার রাত ১০টা থেকে মঙ্গলবার দুপুর সায়া ১টা পর্যন্ত সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বাদশা আলম ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স বিভিন্ন এলাকায় অভিযান চালিয় তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১টি ষ্মার্ট মোবাইল ফোন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়রর প্রস্তুতি চলছ।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর