মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের মৃত্যুতে সেলিম ওসমানের শোক


প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ১৭ জুলাই ২০১৯, বুধবার
মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনের মৃত্যুতে সেলিম ওসমানের শোক

মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন এর মৃত্যুতে গভীর শোক ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান।

বুধবার ১৭ জুলাই বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন। আনোয়ার হোসেন (৮০) বাধ্যকজনিত কারনে দীর্ঘদিন অসুস্থ্য থেকে বুধবার সকাল সাড়ে ৮টায় দেওভোগ জল্লারপাড় এলাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন( ইন্নালিল্লাহে... রাজিউন)। মৃত্যু কালে তিনি ৬ ছেলে ও ১ মেয়ে সহ অসংক্য গুনগ্রাহী রেখে গেছে।

বুধবার ১৭ জুলাই বাদ জোহর পাইকপাড়া বড় মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়েছে। উক্ত জানাজায় মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা কমান্ড ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উক্ত জানাজায় মরহুমের ভাগনে কমান্ডার আমিনুর রহমান সকলের উদ্দেশ্যে তাঁর মামার জন্য দোয়া প্রার্থনা করেন অতীত ভুলভ্রুটির জন্য ক্ষমা প্রার্থনা করে বলেন, আমার মামা একজন মুক্তিযোদ্ধা ছিলেন। কিন্তু যেকোন কারণ বশত উনার নাম গেজেট ভুক্ত হয়নি। গেজেট ভুক্তির জন্য আবেদন করা হয়েছিল যা এখনো প্রক্রিয়াধীন রয়েছে। উনি দীর্ঘদিন অসুস্থ হয়ে শয্যাশায়ী ছিলেন। উনার মাথায় ঋণের দায় ছিল। উনার মৃত্যুর আগে আমাদের সাংসদ সেলিম ওসমান উনাকে দায়মুক্ত করে দিয়েছেন। আমি সেলিম ওসমানের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

উল্লেখ্য আনোয়ার হোসেন ছিলেন আওয়ামীলীগের একজন একনিষ্ঠ কর্মী। তিনি নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী রাজনৈতিক পরিবারের সন্তান মরহুম এ.কে.এম শামসুজ্জোহার ঘনিষ্ঠ সহকর্মী ছিলেন। পাশাপাশি নারায়ণগঞ্জের পৌরপিতা আলী আহম্মদ চুনকার সাথে তার ঘনিষ্ঠতা ছিল। স্বাধীনতার পূর্ববর্তী ও পরবর্তী সময়ে দেশ এবং দলের জন্য তিনি সংগ্রাম চালিয়ে গেছেন। স্বাধীনতা পরবর্তী সময়ে তিনি নারায়ণগঞ্জে জেলা কৃষকলীগের আহবায়ক পদে দায়িত্ব পালন করেছেন।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর