শারমিনকে গণপিটুনী : হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ৬


সিটি করেসপন্ডেন্ট | প্রকাশিত: ০৯:০৯ পিএম, ২১ জুলাই ২০১৯, রবিবার
শারমিনকে গণপিটুনী : হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ৬

২০ জুলাই শনিবার বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী শাপলা চত্ত্বর এলাকায় ছেলে ধরা সন্দেহে শারমিন (২০) নামে নারীকে গণপিটুনিতে হত্যাচেষ্টার অভিযোগে ওইদিন রাতেই শারমিনের মা তাসলিমা বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আহত শারমিন ঢাকার কেরানীগঞ্জ এলাকার সালমান মিয়ার স্ত্রী। ওই মামলায় ২০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক থেকে দেড়শ জনকে আসামী করা হয়েছে। এই মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, সোহেল (৩৫), আফজাল হোসেন (২৭), সৈয়দ নাননু (৬৫), রহমত উল্লাহ (২৮), আলআমিন (১৯) ও নাহিদ (২৬)।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম মিয়া জানান, সিরাজ হত্যা মামলায় ৮ জন ও শারমিনকে হত্যা চেষ্টা মামলায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী শাপলা চত্ত্বর এলাকায় শারমিন (২০) নামে এক নারী ৫ বছরের এক শিশুকে খেলনা ও খাবার দিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করলে শিশুটি চিৎকার শুরু করে। এতে এলাকাবাসী ছেলে ধরা সন্দেহে ওই নারীকে গণপিটুনি দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে আটক দেখিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। আটক শারিমন ঢাকার কেরানীগঞ্জ এলাকার সালমান মিয়ার স্ত্রী।

আপনার মন্তব্য লিখুন:
newsnarayanganj-video
আজকের সবখবর